ফের করোনা থাবা মন্ত্রীসভার অন্দরে! আক্রান্ত পরিষদীয় মন্ত্রী তাপস রায়

221
ফের করোনা থাবা মন্ত্রীসভার অন্দরে! আক্রান্ত পরিষদীয় মন্ত্রী তাপস রায় 1

ওয়েব ডেস্ক : যতদিন যাচ্ছে করোনার সংক্রমণের মাত্রা তত বাড়ছে। একের পর নেতা-মন্ত্রী-বিধায়ক করোনায় সংক্রমিত হচ্ছেন। এদের মধ্যে অনেকেই করোনাকে জয় করে ইতিমধ্যেই ফের কাজে যোগ দিয়েছেন। অনেকে আবার করোনার কামড়ে ছেড়ে গিয়েছেন। এবার করোনায় সংক্রমিত হলেন বরাহনগরের বিধায়ক তথা পশ্চিমবঙ্গের পরিষদীয় মন্ত্রী তাপস রায়। বৃহস্পতিবার রাতে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই দেরি না করে চিকিৎসকের পরামর্শে দ্রুত তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  রবিবার দমদম জেলে ফের বন্দি-পুলিশ সংঘর্ষ, মৃত বেড়ে ৪

জানা গিয়েছে, উপসর্গ না থাকলেও বুধবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন বরাহনগরের বিধায়ক তথা মন্ত্রী তাপসবাবু। এরপর বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট আসে। জানা যায় তিনি করোনায় সংক্রমিত। কিন্তু তখনও পর্যন্ত মন্ত্রীর শরীরে কোনও উপসর্গ না থাকলেও যেহেতু তাঁর বয়স হয়েছে,সে কারণে বয়সের কথা মাথায় রেখে দেরি না করে চিকিৎসকদের পরামর্শ মতো তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

ফের করোনা থাবা মন্ত্রীসভার অন্দরে! আক্রান্ত পরিষদীয় মন্ত্রী তাপস রায় 2

বৃহস্পতিবার রাতেই তাপসবাবুকে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাত থেকে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন পরিষদীয় মন্ত্রী। ওদিকে মন্ত্রী তাপসবাবু করোনায় আক্রান্ত হওয়ার পর স্বাস্থ্যভবনের তরফে পরিবারের সদস্যদের ইতিমধ্যেই হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। জানা গিয়েছে, দিন কয়েক পরে তাদেরও করোনা পরীক্ষা করা হবে। এদিকে করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পরই গত কয়েকদিনে যারা মন্ত্রীর সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককে কোয়ারেন্টাইনে থাকতে বলেছেন পরিষদীয় মন্ত্রী।