আক্রান্ত পাপিয়া;  তৃণমূলের কর্মী-সমর্থকরা গলা টিপে ধরল বিজেপির তারকা প্রার্থীর!

359
আক্রান্ত পাপিয়া;  তৃণমূলের কর্মী-সমর্থকরা গলা টিপে ধরল বিজেপির তারকা প্রার্থীর! 1

বিশ্বজিৎ দাস: তৃতীয় দফা ভোটের দিন আক্রান্ত হলেন বিজেপির তারকা প্রার্থী পাপিয়া অধিকারী। অভিযোগের তির শাসক শিবিরের দিকে। তৃতীয় দফার নির্বাচন শুরু হয়েছে রাজ্যে। এই ভোট উপলক্ষে রাজ্য রাজনীতি রীতিমতো উত্তাল। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে গত কয়েকদিন থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে।

নির্বাচনের দিন রাজ্যের শাসকদলের কর্মী সমর্থকদের হাতে আক্রান্ত হলেন উলুবেরিয়া দক্ষিণের বিজেপি তারকা প্রার্থী পাপিয়া অধিকারী। পাপিয়া অধিকারীর অভিযোগ, তৃণমূলের কর্মী-সমর্থকরা তার গলা টিপে ধরে। শুধু তাই নয়, তাকে ব্যাপক মারধর করা হয়েছে বলেও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। পাপিয়া জানিয়েছেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা এদিন তাকে কিল-চড় মেরেছে। দুষ্কৃতিদের হামলার মুখে পড়ে তিনি মাথায় চোট পেয়েছেন। সংবাদমাধ্যমের কাছে কাঁদতে কাঁদতে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ তুলেছেন পাপিয়া।

আক্রান্ত পাপিয়া;  তৃণমূলের কর্মী-সমর্থকরা গলা টিপে ধরল বিজেপির তারকা প্রার্থীর! 2

পাপিয়া অধিকারী এদিন বলেন, তিনি এই গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবেন। তিনি বলেন , ২০২১- এ দাঁড়িয়ে এমন ঘটনা ঘটবে তিনি ভাবতেও পারেননি। এই নিয়ে বাংলার বুকে মহিলাদের সম্মান নিয়েও প্রশ্ন তোলেন পাপিয়া।

পাপিয়া অধিকারী জানান, তাঁর দলের বহু সমর্থককে ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। আর সেই আহতদের দেখতেই তিনি হাসপাতালে আসেন। হাসপাতাল চত্বরে এসে পাপিয়া বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন। তারপরই বিজেপি ও তৃণমূলের দুই পক্ষের তরফে সমর্থকদের হাতাহাতি শুরু হয়। এরপর দেখা যায় প্রবলভাবে আক্রান্ত হন তিনি। এদিকে, এই কাণ্ড নিয়ে কমিশনে নালিশ ঠুকেছে বিজেপি। কৈলাশ বিজয়বর্গীয়ের তরফে ইতিমধ্যেই কমিশনের কাছে গিয়েছে ফোন।