বিশেষ বিমানে দিল্লিতে রাজীব,সঙ্গী রুদ্রনীল,বৈশালীরা।ডুমুরজলার সভায় বিজেপিতে যোগের সম্ভাবনা

292
বিশেষ বিমানে দিল্লিতে রাজীব,সঙ্গী রুদ্রনীল,বৈশালীরা।ডুমুরজলার সভায় বিজেপিতে যোগের সম্ভাবনা 1

নিউজ ডেস্ক:বিশেষ বিমানে করে দিল্লি পৌঁছালেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। গতকাল রাতে রাজীবকে নিজে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। দিল্লিতে গিয়ে যোগদানের প্রস্তাব দেন তিনি বলে সূত্রের খবর। দিল্লিতে গিয়েছেন তৃণমূলের আরও তিন বিদ্রোহী নেতানেত্রী বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী এবং প্রবীর ঘোষালও। তাদের সঙ্গে আছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

বিশেষ বিমানে দিল্লিতে রাজীব,সঙ্গী রুদ্রনীল,বৈশালীরা।ডুমুরজলার সভায় বিজেপিতে যোগের সম্ভাবনা 2

দিল্লিতে নেমেই অমিত শাহের বাড়ির উদ্দেশ্যে রওনা হন রাজীব সহ বিক্ষুব্ধ তৃণমূল বিধায়করা। বৈঠক শেষে কি বিজেপিতে যোগ? তানিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। কারণ এখনও দিল্লিতে বিজেপি সদর দফতরে যোগদানের বিষয়ে কিছু তথ্য জানা নেই বলেই খবর।তবে বিশেষ সূত্রে জানা গিয়েছে এদিন রাতে তাঁদের যোগদান পর্ব নাও হতে পারে। সেক্ষেত্রে রবিবার ডুমুরজলার যোগদান মেলায় আনুষ্ঠানিকভাবে তারা যোগদান করবেন বিজেপিতে।

বিশেষ বিমানে দিল্লিতে রাজীব,সঙ্গী রুদ্রনীল,বৈশালীরা।ডুমুরজলার সভায় বিজেপিতে যোগের সম্ভাবনা 3

বিজেপি সূত্রের খবর, বিকেল ৪ টের বিশেষ বিমানে কলকাতা থেকে দিল্লি যান তারা। আজই কলকাতায় ফিরছেন তারা। সক্রিয় রাজনীতিতে আসতে চান, একথা আগেই জানিয়েছিলেন রুদ্রনীল ঘোষ। কিছুদিন আগে অভিনেতার সঙ্গে দেখা করেছিলেন বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক শঙ্কুদেব পণ্ডা। সূত্রের খবর, সেখানেই শঙ্কুবাবু রুদ্রনীলকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দেন।

দিল্লিতে আইইডি বিস্ফোরণের জের,অমিত শাহর বঙ্গ সফর বাতিল। দিল্লিতে গিয়ে রাজীববাবু প্রথমে বৈঠক করেন অমিত শাহর সঙ্গে। তারপর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও বৈঠক করতে পারেন তিনি।

গতকালই তৃণমূলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন রাজীববাবু। মন্ত্রী পদের পর,ছেড়েছেন বিধায়ক পদ। তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। ইস্তফার পরই ইঙ্গিত দিয়েছিলেন, নতুন কোনও দলে যোগদান করতে চান । সূত্রের খবর, গতকালই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয় তার। এরপরই বিজেপিতে যোগদানের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেন তিনি। রবিবার ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির যোগদান মেলায় অমিত শাহর উপস্থিতিতে গেরুয়া শিবিরে নাম লেখানোর কথা ছিল রাজীব-সহ চার বিক্ষুব্ধ তৃণমূল নেতার। কিন্তু দিল্লিতে ইজরায়েলের দূতাবাসের সামনে বিস্ফোরণের জন্য শাহর রাজ্য সফর বাতিল হয়ে গিয়েছে। তারপরই তড়িঘড়ি তাঁদের দিল্লিতে ডাকার সিদ্ধান্ত হয়।

Previous article১লা ফেব্রুয়ারি থেকে চালু হচ্ছে টাটা-খড়গপুর, হাওড়া-পুরী ধৌলি এক্সপ্রেস, ভাড়া বাড়িয়ে ছুটবে বেলদা দাঁতনের বাঘাও, দেখে নিন সময়সূচি
Next articleঘন কুয়াশায় একে অপরের সঙ্গে সংঘর্ষে ৩টি গাড়ি, মৃত ১০