শুরুতেই বিতর্ক! বিগ বিস সিজন ১৪ শুরু হতেই চরম অশ্লীলতা, বয়কটের ডাক নেটিজেনদের

253
শুরুতেই বিতর্ক! বিগ বিস সিজন ১৪ শুরু হতেই চরম অশ্লীলতা, বয়কটের ডাক নেটিজেনদের 1

ওয়েব ডেস্ক: চলতিমাসেই শুরু হয়ে গিয়েছে অভিনেতা সলমন খান সঞ্চালিত টেলিভিশনের সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন ১৪। তবে জনপ্রিয় হলেও নেটিজেনদের মধ্যে এই শো নিয়ে বিতর্কের শেষ নেই। বিগ বসের জনপ্রিয়তা থাকলেও এই শো- ঘিরে দিন দিন যেভাবে অশালীনতা ও বিতর্ক বাড়ছে তাতে একে ফ‍্যামিলি শো বলা চলে না। প্রতিবারই এই শো ঘিরে কিছু না কিছু বিতর্কের সৃষ্টি হয়। তবে এবারের সিজন তো প্রথম থেকেই বিতর্কে মোড়া। শোয়ের প্রথমদিন থেকেই প্রতিযোগীদের নানা অশালীনতা নজর কেড়েছে দর্শকদের৷ এর আগেও বেশ কয়েকটি সিজনে একাধিকবার বিগ বসের ঘরে ক‍্যামেরার সামনেই প্রতিযোগিদের চুম্বন বা শরীরী ঘনিষ্ঠতা দেখা গিয়েছে। এর সিজন ১৪ তে তো প্রথম থেকেই অশ্লীলতা শুরু হয়েছে।

আরও পড়ুন -  বৃহন্নলা তাণ্ডব ! অসুস্থ দুধের শিশুকে জোর করে নাচানোয় মৃত্যু

কয়েকদিন আগে বিগ বসের তরফে একটি প্রোমো প্রকাশ‍্য করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে শোয়ের মহিলা প্রতিযোগীদের এক নতুন টাস্ক দেওয়া হয়েছে। সিজন ১৪-তে এবছর গেস্ট হিসেবে বিগ বসের ঘরে এসেছে সিদ্ধার্থ শুক্লা। শোয়ের টাস্ক অনুযায়ী গত সিজনের বিজেতা সিদ্ধার্থ শুক্লার মন জয় করতে বলা হয় মহিলা প্রতিযোগীদের। বলা হয়েছে, যে মহিলা প্রতিযোগী সিদ্ধার্থের মন জিততে পারবে সে হয়ে যাবে ‘ইমিউন’। অর্থাৎ তাঁকে আর কোনোভাবেই বিগ বসের ঘরের বাইরে বের করা যাবে না। এদিকে এই টাস্ক জেতার জন‍্য গতবারের চ্যাম্পিয়ন সিদ্ধার্থের মন জয় করতে চূড়ান্ত অশ্লীলতা শুরু হয় মহিলা প্রতিযোগীদের মধ‍্যে। তারই একটি প্রমো ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাইকে বসে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা। তার সামনে ভিজে পোশাকে একের পর এক প্রতিযোগীনি সিদ্ধার্থের মন ভোলাতে শরীরী আবেদনে মেতে ওঠেন। এদিকে এই প্রোমো ভিডিও প্রকাশ্যে আসতেই চোখ কপালে উঠেছে নেটিজেনিদের। এরপর থেকেই বিগ বস বয়কট করার ডাক দিয়েছেন অনেক দর্শক। একেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সলমন খানের নাম জড়ানোয় এর আগে একবার বিগ বস বয়কটের ডাক দিয়েছিল নেটিজেনরা। এরপর বিগ বসের ঘরে এমন চূড়ান্ত অশ্লীলতার অভিযোগ তুলে ফের একবার সলমন খান সঞ্চালিত এই বিতর্কিত রিয়েলিটি শো বয়কটের দাবি করেছেন অনেক দর্শক।

শুরুতেই বিতর্ক! বিগ বিস সিজন ১৪ শুরু হতেই চরম অশ্লীলতা, বয়কটের ডাক নেটিজেনদের 2