রিয়ার মাদকযোগের তদন্তকারী NCB-র অফিসেই আগুন

99
রিয়ার মাদকযোগের তদন্তকারী NCB-র অফিসেই আগুন 1

ওয়েব ডেস্ক: ভর দুপুরে আচমকা অগ্নিকান্ড মুম্বাইয়ের NCB (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) অফিসের বহুতলে। এদিকে আগুন লাগার সঙ্গে সঙ্গেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলবাহিনী। বেশ কয়েকঘন্টার চেষ্টায় শেষমেশ আগুন নিয়ন্ত্রণে আনাতে সক্ষম হন দমকলকর্মীরা। NCB-র এই অফিসেই এই মূহুর্তে সুশান্ত মামলায় মাদকযোগে জড়িতদের জিজ্ঞাসাবাদ চলছে।

জানা গিয়েছে, সোমবার দুপুরে আচমকা মুম্বইয়ের ব্যালার্ড স্টেটের বহুতলের দ্বিতীয় তলে আগুন লেগে যায়। মূহুর্তে আগুন ছড়িয়ে পড়তে থাকে। কিছুতেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছিল না৷ ফলে আগুন নেভাতে বেশ খানিকটা বেগ পেতে হয়েছে। তবে কী থেকে আচমকা ওই বহুতলে আগুন লাগে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। একই সাথে এই ভয়াবহ অগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবরও পাওয়া যায়নি। তবে দমকলের প্রাথমিক তদন্তে অনুমান, ওই বিল্ডিং এর দ্বিতীয় তলের এয়ার কন্ডিশন ফেটে শর্ট সার্কিট হয়ে আগুন লাগতে পারে। তবে নিশ্চিতভাবে আগুন লাগার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।

রিয়ার মাদকযোগের তদন্তকারী NCB-র অফিসেই আগুন 2

এদিকে, মুম্বইয়ের ব্যালার্ড স্টেটের অগ্নিদ্বগ্ধ বহুতলের তৃতীয় তলাতেই রয়েছে এনসিবির অফিস। এই অফিসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলার তদন্ত শুরু করেছে এনসিবি। শুধু তাই নয় রিয়া চক্রবর্তীকে একাধিকবার লাগাতার জিজ্ঞাসাবাদের পর শেষমেশ এই অফিস থেকেই তাকে গ্রেফতার করেছিলেন এনসিবির অফিসাররা। শুধু তাই নয়, আগামী সপ্তাহেই সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, সিমন খাম্বাট্টা এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানোর কথা জানা গিয়েছে। ফলে রিয়া চক্রবর্তী-সহ মাদক মামলার বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য এবং নথি এই অফিসে রয়েছে বলেই মনে করা হচ্ছে। সেক্ষেত্রে নথিগুলি সুরক্ষিত রয়েছে কিনা স্বাভাবিকভাবেই এই মূহুর্তে এটাই সবচেয়ে বড় প্রশ্ন।

আরও পড়ুন -  জোড়া দুষ্কৃতি হামলায় উত্তপ্ত বীরভূম, রাতভর চলল বোমাবাজি, অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে