ভোটের মুখে একের পর এক সাফল্য শিলিগুড়ি পুলিশের! উদ্ধার আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার একাধিক ডাকাত ও দুষ্কৃতি

189
ভোটের মুখে একের পর এক সাফল্য শিলিগুড়ি পুলিশের! উদ্ধার আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার একাধিক ডাকাত ও দুষ্কৃতি 1

নিউজ ডেস্ক: আগামী এপ্রিল দফার নির্বাচন শিলিগুড়িতে। বহুমুখী অপরাধের শহরে অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচন করানো তাই চ্যালেঞ্জ শিলিগুড়ি পুলিশের কাছে। সেই চ্যালেঞ্জ গ্রহণ করে ব্যাপক তৎপরতা দেখালো পুলিশ। মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে ভিন্ন ভিন্ন ঘটনায় একাধিক অপরাধি সহ অস্ত্রশস্ত্র উদ্ধার করল পুলিশ।

ভোটের মুখে একের পর এক সাফল্য শিলিগুড়ি পুলিশের! উদ্ধার আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার একাধিক ডাকাত ও দুষ্কৃতি 2

শিলিগুড়ি শহর জুড়ে একদিকে যেমন কেন্দ্রীয় বাহিনী মোতায়েন হয়েছে, চলছে নাকা তল্লাশি। পাশাপাশি দাগি অপরাধিদের খোঁজে রাত ভর তল্লাশি চলছে শিলিগুড়ির অলগলিতে। সেরকমই এক তল্লাশি অভিযানে উদ্ধার হয়েছে দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি পিস্তল ও এক রাউন্ড তাজা কার্তুজ। শুক্রবার বিশেষ অভিযানে নেমে শিলিগুড়ির ডাবগ্রাম ১ নম্বর অঞ্চলের ঠাকুরনগর রেলগেট সংলগ্ন এলাকায় ওই দুষ্কৃতীকে হাতেনাতে ধরে ফেলে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ। শনিবার ধৃতকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

ভোটের মুখে একের পর এক সাফল্য শিলিগুড়ি পুলিশের! উদ্ধার আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার একাধিক ডাকাত ও দুষ্কৃতি 3

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ ওই দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম বিশ্বনাথ চক্রবর্তী। বাড়ি বাড়িভাসার মাদানিবাজার এলাকায়। ধৃতের কাছ থেকে একটি ৭.৬৫ এমএম পিস্তল, এক রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে এর আগেও চুরি সহ বিভিন্ন অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। ভোটের আগে এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।

অন্যদিকে,ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৩ দুষ্কৃতিকে গ্রেপ্তার করেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধাননগর থানার পুলিশ।গ্রেফতার ৩ জনের নাম এমডি সাগর, অর্জুন প্রসাদ এবং বিশাল ঘোষ। জানা গিয়েছে, একদল দুষ্কৃতি ডাকাতির উদ্দেশ্যে মিলনমোড় এলাকায় জড়ো হয়েছে এমনটাই খবর আসে পুলিশের কাছে।এরপর শুক্রবার রাতে এলাকায় অভিযান চালিয়ে একটি খালি ময়দান থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়।সেইসময় বেশকয়েকজন পালিয়ে যায়।ডাকাতির উদ্দেশ্যে ব্যবহার করা বেশকিছু সামগ্রী উদ্ধার করছে পুলিশ।আজ ৩ জনকে শিলিগুড়ি আদালতে পেশ করা হয়েছে।

Previous article‘ লাল শঙ্কর’য়ের স্মৃতি ভুলতে নারাজ শিলিগুড়ির গেরুয়া কর্মীদের একাংশ! ফেস্টুন থেকে ফেসবুকে আছড়ে পড়ছে ক্ষোভের ঝড়
Next articleতৃণমূলের আমলে রাজ্যে চাকরিতে নিয়োগ সংক্রান্ত দুর্নীতি নিয়ে বোমা ফাটালেন খোদ মুখ্যমন্ত্রী