জেলা সফরে এসে শুভেন্দুকে কটাক্ষ ফিরহাদের

158
Advertisement

নিউজ ডেস্ক: রাজ্যের পরিবহন, পরিবেশ ও জলসম্পদ মন্ত্রী শুভেন্দু অধিকারী। বেশ কিছুদিন থেকেই তাকে ঘিরে নানান গুঞ্জন উঠছে। তার বিভিন্ন কর্মকাণ্ড ঘিরেও গত কয়েক মাস ধরে রাজনৈতিক মহলে তুমুল জল্পনার সৃষ্টি হয়েছে। অরাজনৈতিক ব্যানারে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত যোগ দেন তিনি। যাতে থাকে না তৃণমূলের প্রতীক বা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। অথচ দলের অনুষ্ঠেনে তাঁকে দেখা যায় না বলে অভিযোগ।
সম্প্রতি দিঘায় এক অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে নাম না করে নিজের দলকেই নিশানা করেন শুভেন্দু। তিনি বলেন, ‘একক শক্তি দিয়ে কোনও কাজ কেউ করতে পারেন না। স্বামী বিবেকানন্দ এটা বলেছিলেন। স্বামী বিবেকানন্দ বলেছিলেন আমি, আমি করা হল সর্বনাশের মূল। তবে কি অভিষেককে সরাসরি আক্রমণ শানালেন শুভেন্দু! দলের অন্দরে শুরু হয় তীব্র জল্পনা।
এবার শুভেন্দু অধিকারীকে সেই নিয়ে বিঁধলেন তৃণমূল নেতা তথা বঙ্গের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। জেলা সফরে শুক্রবার পূর্ব মেদিনীপুরে আসেন ফিরহাদ। শুভেন্দুকে নিয়ে প্রশ্ন করলে খোঁচা দিয়ে ফিরহাদ বলেন, ‘পথ ভাবে আমি দেব, রথ ভাবে…… হাসেন অন্তর্যামী।’স্বাভাবিক ভাবেই তার এই মন্তব্য ঘিরে দলের অন্দরের ছাই চাপা আগুন ফের প্রকাশ্যে এল।
আর ফিরহাদের এমন মন্তব্য করায় সকলের মনে উঁকি দিচ্ছে একটাই জিজ্ঞাসা, তাহলে কী শুভেন্দুকে দল থেকে ঝেড়ে ফেরার প্রক্রিয়া আরম্ভ করল শাসক দল!

Advertisement

Advertisement
Advertisement