সাতসকালে সিবিআই ফাঁদে ফিরহাদ, আটক করা হল মদন-শোভন-সুব্রতকেও

95
Advertisement

নিউজ ডেস্ক: নারদা মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। সেইসঙ্গেই মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়কেও আটক করা হয়েছে। সোমবার সকাল ন’টা নাগাদ তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করে সিবিআই। অন্তত ফিরহাদের তাই দাবী করেন। এদিজন তাঁর চেতলার বাড়ি থেকে বেরোনোর সময় সংবাদমাধ্যমের সামনে ফিরহাদ বলেন, ‘নারদ মামলায় আমাকে গ্রেফতার করা হল। সিবিআই গ্রেফতার করল। আদালতে দেখে নেব।’ যদিও সিবিআই সূত্রে দাবী ফিরহাদকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

পাশাপাশি সকালেই, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সিবিআই সূত্রের খবর। এদের চার জনের বিরুদ্ধে এদিনই আদালতে চার্জশিট পেশ করা হবে বলে সূত্রের খবর। একইসঙ্গে সাসপেন্ডেড আইপিএস অফিসার এসএমএইচ মির্জার বিরুদ্ধেও আজ আদালতে চার্জশিট পেশ করা হবে বলে সিবিআই সূত্রে খবর।

Advertisement
Advertisement

এদিকে ফিরহাদকে বাড়ি থেকে সিবিআই আটক করে নিয়ে যাওয়ার সময় থেকেই বাড়ির বাইরে তৃণমূল কর্মীদের সঙ্গে বাহিনীর বচসা শুরু হয়। প্রথমে রাস্তায় শুয়ে পড়েন তৃণমূল কর্মীরা। তাঁর বাড়ির সামনেই পথ অবরোধ শুরু করেন তাঁরা। শেষে মন্ত্রীর অনুরোধে রাস্তা ছেড়ে দেন বিক্ষোভকারীরা।

উল্লেখ্য, সম্প্রতি নারদ মামলায় অভিযুক্ত নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে সিবিআইকে চার্জশিট পেশ করার অনুমতি দেন রাজ্যপাল।