জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনার বলি ১ শিশু সহ ৫, গুরুতর জখম আরও ৭ জন

110
Advertisement

নিজস্ব সংবাদদাতা: জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনা; টোটো এবং মোটর সাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ শিশু সহ ৫ জনের মৃত্যু। ঘটনায় গুরুতর আহত আরও ৭ জন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহারে ৩৪ নং জাতীয় সড়কে।

Advertisement

জানা যায় বুধবার গভীর রাতে ইটাহারের গার্লস স্কুল পাড়াতে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে টোটো ভর্তি লোক ও তার পেছনে একটি মোটর বাইকে করে ২ জন বাড়ি ফিরছিলেন জাতীয় সড়কের উল্টো দিক ধরে। ইটাহার চাভোট এলাকার কাছে অপর দিক থেকে আসা রায়গঞ্জগামী একটি পণ্যবাহী লরি তাদের সজোরে ধাক্কা মারে। টোটো ও মোটরবাইকে থাকা লোকেরা ছিটকে পড়েন। কিন্তু ততক্ষণে লরি নিয়ে চম্পট দেয় চালক।

Advertisement
Advertisement

এদিকে গভীর রাতে বিকট আওয়াজ পেয়ে বেড়িয়ে আসেন আশাপাশের মানুষেরা। এরমধ্যেই ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ছটে আসে ইটাহার থানার পুলিশ। আহতদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানেই আরও ৩ জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন- স্বপন দাস (৪০), পিংকি দাস (৩২), ইশান দাস (২), অনির্বান বসাক (১৪) এবং পঞ্চমী দাস (১৫)। আহতদের অবস্থাও যথেষ্ট সঙ্কটজনক বলে জানা গিয়েছে। ঘাতক লরিটির খোঁজে ইতিমধ্যেই পুলিশ তল্লাশি শুরু করে দিয়েছে। এদিকে মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায় এবং মৃত ও আহতদের পরিবারে।