ফের কুয়াশার বলি ২,দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনায় মৃত কলকাতা পুলিশের কর্মী সহ ২

152
ফের কুয়াশার বলি ২,দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনায় মৃত কলকাতা পুলিশের কর্মী সহ ২ 1
ফের কুয়াশার বলি ২,দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনায় মৃত কলকাতা পুলিশের কর্মী সহ ২ 2
ফের কুয়াশার বলি ২,দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনায় মৃত কলকাতা পুলিশের কর্মী সহ ২ 3
এভাবেই দুমড়ে মুচড়ে গেছে গাড়িটি 

নিজস্ব সংবাদদাতা: প্রায় প্রতিদিনই ঘন কুয়াশা জনিত দুর্ঘটনায় কারনে মৃত্যুর ঘটনা ঘটেই চলেছে। সোমবার ভোরে পশ্চিম মেদিনীপুরের বেলদায় এবং তার আগে গড়বেতায় এক যুবতী ও ব্যবসায়ীর মৃত্যুর পর ব্যতিক্রম রইলনা সোমবারের রাতও।এবার ভয়ংকর দুর্ঘটনার স্বাক্ষী রইল পুর্ব মেদিনীপুরের এগরা। ঘটনায় মৃত্যু হয়েছে কলকাতা সশস্ত্র পুলিশের এক কর্মী সহ দুজনের। ঘটনায় আহত হয়েছেন আরও ২জন।

ফের কুয়াশার বলি ২,দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনায় মৃত কলকাতা পুলিশের কর্মী সহ ২ 4

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার অন্তর্গত দীঘা এগরা রাজ্য সড়কে। নিহতদের একজন হলেন সন্দীপ পারি,বছর ৩০ য়ের কলকাতা পুলিশের সশস্ত্রবাহিনীর ৪ নম্বর ব্যাটেলিয়ানের কর্মরত ছিলেন। অন্যজন, সঞ্জয় সোম। আনুমানিক ৩২ বছর বয়সী সঞ্জয়ের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার বেনডিহা গ্রামে। পুলিশ সূত্রে জানা যায় সোমবার রাতে পূর্ব মেদিনীপুর জেলার এগরার জুমকি বাসস্ট্যান্ডের কাছে দাঁড়িয়ে থাকা সিমেন্টবোঝাই পিছনে সজোরে ধাক্কা মারে, আর এই ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু হয় দুজনের, আহত হয় আরো দুজন।

ফের কুয়াশার বলি ২,দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনায় মৃত কলকাতা পুলিশের কর্মী সহ ২ 5

আরো জানা যায় খড়গপুর থেকে দীঘা যাওয়ার পথেই এ দুর্ঘটনাটি ঘটে,এরপর স্থানীয়দের প্রচেষ্টায় আহতদের এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়, যার মধ্যে একজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এরপর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় এগরার নেগুয়া বিট হাউসের পুলিশ, এ দুর্ঘটনার ফলে বেশ কিছুক্ষণ সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে, এরপর পুলিশি হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।প্রাথমিক ভাবে জানা গেছে ঘন কুয়াশার কারনে দৃশ্যমানতা কম থাকার কারনে দুর্ঘটনাটি ঘটেছে।