নিরাপত্তার তাগিদে ৬৩টি সিসি ক্যামেরা বসানো হল শিলিগুড়ি এনজেপি এলাকায়

46
Advertisement

নিউজ ডেস্ক: নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হলো এবার শিলিগুড়ির এনজেপি থানা এলাকাকে।বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বসানো হলো সিসি ক্যামেরা।

Advertisement

নিরাপত্তা তাগিদে থানা গুরুত্বপূর্ণ এলাকায় বসানো হলো সিসি ক্যামেরা। এই ক্যামেরার উপর নজরদারি করে নিরাপত্তা খতিয়ে দেখবে এন জে পি থানা।

Advertisement
Advertisement

বিক্ষিপ্ত ঘটনা ছাড়া একপ্রকার শান্তিপুর্ন শহর শিলিগুড়ি ও তার পার্শ্ববর্তী অঞ্চল।তবে শহরের ও তার পাশ্ববর্তি অঞ্চলের সেই বৈশিষ্ট ধরে রাখতে বদ্ধপরিকর শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।

সেই কারনে কোন রকম অপৃতিকর ঘটনা যাতে না ঘটে তা রুখতে এন জে পি থানা এলাকায় সি সি ক্যামেরা লাগানোর সিদ্ধান্ত গ্রহন করে তারা।।

সেই মতো এন জে পি থানা এলাকার ২১ টি গুরুত্ব পুর্ন স্থানকে চিহ্নিত করে তাতে ৬৩টি সিসি ক্যামেরা বসানো হয়।
মঙ্গলবার এন জে পি থানায় সেই কর্মকান্ডের সুচনা করেন শিলিগুড়ি পুলিশ কমিশনার দেভেন্দ্র প্রকাশ সিং।উপস্থিত ডিসিপি হেডকোয়ার্টার জয় টুডু জানান নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হলো এবার এনজেপি থানা এলাকাকে।বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বসানো হলো সিসি ক্যামেরা।
নিরাপত্তা তাগিদে থানা গুরুত্বপূর্ণ এলাকায় বসানো হলো সিসি ক্যামেরা। এই ক্যামেরার উপর নজরদারি করে নিরাপত্তা খতিয়ে দেখবে পুলিশের এন জে পি থানা।
বিক্ষিপ্ত ঘটনা ছাড়া একপ্রকার শান্তপুর্ন শহর শিলিগুড়ি সহ পাশ্ববর্তি অঞ্চল।তবে শহরের ও তার পাশ্ববর্তি অঞ্চলের সেই বৈশিষ্ট ধরে রাখতে বদ্ধপরিকর শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।সেই কারনে কোন রকম অপৃতিকর ঘটনা যাতে না ঘটে তা রুখতে এন জে পি থানা এলাকায় সি সি ক্যামেরা লাগানোর সিদ্ধান্ত গ্রহন করে তারা।।
সেই মতো এন জে পি থানা এলাকার ২১ টি গুরুত্ব পুর্ন স্থানকে চিহ্নিত করে তাতে ৬৩টি সিসি ক্যামেরা বসানো হয়।
মঙ্গলবার এন জে পি থানায় সেই কর্মকান্ডের সুচনা করেন শিলিগুড়ি পুলিশ কমিশনার দেভেন্দ্র প্রকাশ সিং।উপস্থিত ডিসিপি হেডকোয়ার্টার জয় টুডু জানান ১৪-১৫ লক্ষ টাকা ব্যয়ে এই কাজটি করা হচ্ছে।বর্তমানে ভক্তিনগর এবং এনজেপি থানা ক্যামেরা বসানো হয়েছে।সরকারের তরফেও ক্যামেরা দেওয়া হয়েছে।কয়েকদিনের মধ্যে আরও ক্যামেরা বিভিন্ন জায়গায় বসানো হবে।