তিন মাসের জন্য বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে এই কোম্পানি

647
তিন মাসের জন্য বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে এই কোম্পানি 1
তিন মাসের জন্য বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে এই কোম্পানি 2

টেক ডেস্ক: উৎসবের মরশুম চলছে। দুর্গা পুজোর পর এখন আসছে দীপাবলি। আর উৎসবের এই মরশুমে বিভিন্ন টেলিকম সংস্থাগুলি গ্রাহকদের জন্য অনেক আকর্ষণীয় অফার নিয়ে আসে। সেই ধারা অব্যাহত রেখে সম্প্রতি ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার কোম্পানি Excitel গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারে ব্যবহারকারীরা কোন টাকা ছাড়াই ৩ মাসের জন্য বিনামূল্যে হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

 

তিন মাসের জন্য বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে এই কোম্পানি 3

কিছুদিন আগেই দুর্দান্ত একটি ব্রডব্যান্ড প্লান অফার করার পরে ফেস্টিভেল সিজনে এই কোম্পানি গ্রাহকদের জন্য আরও একটি অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারের নাম #FullpeHalfFree এবং এই অফারের সুযোগ তারাই পাবেন যারা Excitel এর ৬ মাসের সাবস্ক্রিপশন গ্রহণ করেছেন। অর্থাৎ আপনি যদি ৬ মাসের প্ল্যান রিচার্জ করেন তাহলে আপনাকে পরের ৩ মাস কোনও চার্জ দিতে হবে না এবং এই ৬ মাসের প্ল্যান আপনি ৯ মাসের জন্য ব্যবহার করতে পারবেন।

এই অফার এমন লোকেদের জন্য কার্যকরী হবে, যারা মান্থলি প্ল্যানের বদলে ৬ মাস অথবা ১বছরের প্ল্যান গ্রহণ করেন। যদিও, এই সুবিধা সীমিত কিছু শহরের মানুষদের জন্য আনা হয়েছে। যেমন-বর্তমানে দিল্লি এনসিআর, লখনৌ, ঝাঁসী এবং জয়পুরের ব্যবহারকারীরা Excitel -এর এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন। তবে ভবিষ্যতে এই সুবিধা আরও বেশ কয়েকটি শহরে নিয়ে আসা হচ্ছে।

এই অফারের আওতায় গ্রাহক নিজের সুবিধা অনুযায়ী ১০০ এমবিপিএস, ২০০ এমবিপিএস এবং ৩০০ এমবিপিএস-এর প্ল্যান গ্রহণ করতে পারবেন। প্ল্যান গ্রহণ করার সময়ে শর্ত অনুযায়ী তারা ৬ মাস পরে আরও ৩ মাস এই প্ল্যান ব্যবহারের সুযোগ পাবেন। এই সুবিধা গ্রহণ করার জন্য ব্যবহারকারীকে কোম্পানির ওয়েব সাইটে যেতে হবে। সেখানে গিয়ে একটি ফর্ম ভরতে হবে। এই ফর্মে অফারের সাথে কিছু নিয়ম এবং শর্তাবলী লেখা থাকবে। এই শর্তাবলী আপনাকে সবসময় মেনে চলতে হবে।

উল্লেখ্য, কিছুদিন আগেই Excitel নিজেদের ১০০ এমবিপিএস, ২০০ এমবিপিএস এবং ৩০০ এমবিপিএস- এর স্পীড যুক্ত প্ল্যান মার্কেটে নিয়ে এসেছিল। এই প্ল্যানের বৈধতা ছিল ৩ মাস, ৬ মাস এবং ১ বছর।