সস্তার মধ্যেই পান দুর্দান্ত একটি হেডফোন! অ্যামাজন দিচ্ছে দারুণ অফার, মিস করলেই পস্তাতে হবে

570
সস্তার মধ্যেই পান দুর্দান্ত একটি হেডফোন! অ্যামাজন দিচ্ছে দারুণ অফার, মিস করলেই পস্তাতে হবে 1

টেক ডেস্ক: কম দামী হেডফোন কিনে বার বার পাল্টে ফেলতে বিরক্ত ধরে গিয়েছে নিশ্চয়ই! তবে এবার হয়তো আপনার চিন্তা কছুটা হলেও কম হতে চলেছে। অ্যামাজন আপনার জন্য নিয়ে এসেছে দারুণ সুযোগ। নামী কোম্পানীর হেডফোনে অ্যামাজনে দিচ্ছে ৭০ শতাংশ ছাড়।

সস্তার মধ্যেই পান দুর্দান্ত একটি হেডফোন! অ্যামাজন দিচ্ছে দারুণ অফার, মিস করলেই পস্তাতে হবে 2

অ্যামাজন Boult Audio BassBuds Storm-X in-Ear Wired Earphones with Mic and Full Metal Body for Extra Bass & HD Sound with Passive Noise Cancellation (Grey) হেডফোনটিতে দিচ্ছে ৭০ শতাংশ ছাড়।

সস্তার মধ্যেই পান দুর্দান্ত একটি হেডফোন! অ্যামাজন দিচ্ছে দারুণ অফার, মিস করলেই পস্তাতে হবে 3

বোল্ট কোম্পানি ভারতীয় হেডফোনের জগতে নিজের নাম সুপ্রতিষ্ঠিত করেছে, তাই এর কোয়ালিটি নিয়ে ভাবনার খুব একটা বিষয় নেই। আর সেই সাথেই এতটা ছাড় পেয়ে যাচ্ছেন। এই এয়ারফোনের আসল দাম ৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজন এটাকে অফারে ২৯৯ টাকায় বিক্রি করছে। খুব তাড়াতাড়ি অফার শেষ হয়ে যেতে পারে।

লাল, নীল এবং ধূসর এই তিনটি রঙ উপলব্ধ আছে অ্যামাজনে। এয়ারফোনে থাকছে বাটন। যা দিয়ে সহজেই কল রিসিভ ও কেটে দেওয়া যাবে। আওয়াজও দারুণ মিষ্টি। এছাড়া এটি এমন ভাবে ডিজাইন করা হয়েছে যাতে খুব সহজেই আপনার পকেটে ফিট হয়ে যায়।

অ্যামাজন থেকে যদি আপনি অর্ডার করেন তবে আপনি পাবেন ১ বছরের ওয়ারেন্টি। পাশাপাশি নো-টাচ ডেলিভারির সুবিধাও। এছাড়াও পাবেন আরও একটি সুবিধা, এর একেবারে সুপার ফাস্ট ডেলিভারি। অর্থাৎ আজ অর্ডার করলে এই এয়ারফোন আপনার কাছে আগামীকাল পৌঁছে যাবে।

তাহলে আর ভাবনা কিসের? খারাপ হওয়ার ভয়ও যখন নেই, আর দামেও মিলছে বিরাট ছাড়। তার ওপর সুপার ফার্স্ট ডেলিভারি। চটজলদি বেছে নিন আপনার পছন্দের রং, আর অর্ডার করুন শিগগিরিই। অফার শেষ হলে কিন্তু পস্তাতে হতে পারে!

Previous articleপাচারের আগে বাংলাদেশ সীমান্ত থেকে উদ্ধার হল বহুমুল্যবান দুটি সাপের বিষের জার
Next articleছাত্র-শিক্ষক-অভিভাবক-প্রাক্তনীদের চাপে শেকল ভাঙল আইআইটি-খড়গপুরের (IIT-Kharagpur)! ১২মাস পর খুলল দ্বিতীয় গেট