তৃণমূল বিজেপির সংঘর্ষ থামাতে গিয়ে মাথা ফাটল ঘাটাল ও.সি র! একের ঘাড়ে দোষ চাপাচ্ছে অন্যে

261

নিজস্ব সংবাদদাতা: নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক দলগুলির মধ্যে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটছে। এবার সেই সংঘর্ষের মাশুল দিতে হল ঘাটাল থানার ভারপ্রাপ্ত আধিকারিককে। তৃনমূল এবং বিজেপির সংঘর্ষ থামাতে গিয়ে মাথা ফাটল পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিকের। তাঁর মাথায় কয়েকটি সেলাই করতে হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘাটাল থানার বরদা-রাণীরবাজার এলাকায় যেখানে একটি দলীয় কার্যালয়কে ঘিরে সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি। স্থানীয় সূত্রে জানা গেছে জানা গিয়েছে, ঘাটালের রানীরবাজার এলাকায় তৃণমূলের একটি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়াকে কেন্দ্র করে চাপা উত্তেজনা ছিল। এনিয়ে বুধবারও তৃনমূল-বিজেপির মধ্যে বচসা থেকে সামান্য গোলমাল হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় তৃণমূলের ওই দলীয় কার্যালয় খোলার উদ্যোগ নেয়। দুই পক্ষই লোকজন জমায়েত করে রাখে। উত্তেজনা তৈরি হয়েছে জানতে পেরে ওসির নেতৃত্বে ঘটনাস্থলে যায় পুলিশ বাহিনী। ওসি ঘটনা স্থলে গিয়ে যখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছিলেন তখনই অতর্কিতে আক্রমন চলে তাঁর ওপর। পেছনের দিক থেকে পুলিশকে লক্ষ্য করে কেউ ইট ছুঁড়ে। লাঠি দিয়েও মাথায় আঘাত করে বলে অভিযোগ। গুরুতর ভাবে আহত হন ওসি দেবাংশু ভৌমিক। সঙ্গে সঙ্গে তাঁকে ঘাটাল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মাথায় সেলাই ও ব্যান্ডেজ করা হয়।

আরও পড়ুন -  শীতের আগমনে কাটোয়ার বিভিন্ন গ্রামে লেপ-তোষক বানাতে ব্যস্ত কারিগররা

এই ঘটনায় এখনও অবধি তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
ঘটনায় তৃণমূল ও বিজেপি একে অপরের দিকে অভিযগের আঙুল তুলেছে। ঘাটালের বিধায়ক শঙ্কর দোলাই বলেন, ‘বিজেপির লোকরাই পরিকল্পিত ভাবে ওসিকে আক্রমন্ন করেছে।’

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতা শীতল কপাট বলেন, ‘এলাকায় সমর্থন হারিয়ে দিশেহারা তৃনমূল ওসিকে রক্তাক্ত করে তার দায় আমাদের ওপর চাপাতে চাইছে। যাতে আইনগত ভাবে আমাদের হেনস্থা করা যায়।’

তৃণমূল বিজেপির সংঘর্ষ থামাতে গিয়ে মাথা ফাটল ঘাটাল ও.সি র! একের ঘাড়ে দোষ চাপাচ্ছে অন্যে 1