নতুন বউকে ঘরে তুলতে নিজেই শাঁখ বাজালেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়, ভিডিও মূহুর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

248
নতুন বউকে ঘরে তুলতে নিজেই শাঁখ বাজালেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়, ভিডিও মূহুর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় 1

ওয়েব ডেস্ক : গত মাসেই বিয়ে করেছেন দুজনে। রীতি অনুযায়ী নতুন বউ বাড়িতে প্রথমবার ঢুকলে শাঁখ বাজিয়ে বরণ করতে হয়। কিন্তু বাড়ির আর কোনও সদস্যা শাঁখ বাজাতে জানেন না। তাই অগত্যা পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় নিজেই শাঁখ বাজিয়ে ঘরে তুলেছিলেন নতুন বউ মানালিকে। বিয়ের একমাস কেটে গিয়েছে, সম্প্রতি বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রথমবার পা রাখার দিনের ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী মানালি দে। এই ভিডিও পোস্ট করা মাত্রই ব্যাপক সারা মিলেছে অনুরাগীদের। তা মূহুর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  পুজোর আগে রবিবার নাগালে সোনার দাম, দেখে নিন আজ কলকাতার সোনা-রুপোর দর

যেহেরু ভিডিওটি অনেকটাই দেরিতে পোস্ট করা হয়েছে, সেহেতু ভিডিওটি পোস্ট করে মানালি ক্যাপশানে লেখেন, ”যখন বর নিজেই শাঁখ বাজিয়ে বউকে ঘরে তুলছে”। গত মাসের ২১ শে সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন এই পরিচালক-অভিনেত্রী জুটি। ২১ অক্টোবর বিয়ের ১ মাস পূর্তিতে এই ভিডিওটি পোস্ট করেছেন মানালি। ভিডিওতে পাশ থেকে কাউকে প্রশ্ন করতে শোনা যাচ্ছে ‘কে শাঁখ বাজাচ্ছে?’ উত্তরে মানালিকে বলতে শোনা গেল ‘বর’। অভিমন্যু বললেন, কিছু করার নেই, ”বাড়িতে আর কেউ শাঁখ বাজাতে জানে না, মাও জানে না।”

নতুন বউকে ঘরে তুলতে নিজেই শাঁখ বাজালেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়, ভিডিও মূহুর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় 2

টলিপাড়ায় কান পাতলেই বহুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের কথাও চলছিল তাদের মধ্যে৷ শেষমেশ সম্প্রতি করোনা আবহে এবং লকডাউনের মধ্যেই আইনি বিয়ে সেরে ফেলেন অভিনেত্রী মানালি দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। তারপর গত ২১শে সেপ্টেম্বর বিয়ে সারেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। তবে করোনা আবহে বিয়েতে একেবারেই জাঁকজমক করেননি তাঁরা। বরং দুপক্ষের পরিবারের সদস্য ও কয়েকজন খুব ঘনিষ্ঠ আত্মীয়ের উপস্থিতিতেই বিয়েটা সেরেছিলেন তাঁরা। চুপিসারে বিয়ে সারলেও বিয়ের পর পরই বিয়ের দিনের বেশ কিছু ছবি নিজেই পোস্ট করেছিলেন অভিনেত্রী মানালি দে।