ফের যোগীরাজ্যে নারকীয় হত্যা! নাবালিকাকে ধর্ষণ করে জিহ্বা-চোখ উপড়ে নেওয়ার অভিযোগ, গ্রেফতার ২ অভিযুক্ত

223
ফের যোগীরাজ্যে নারকীয় হত্যা! নাবালিকাকে ধর্ষণ করে জিহ্বা-চোখ উপড়ে নেওয়ার অভিযোগ, গ্রেফতার ২ অভিযুক্ত 1

ওয়েব ডেস্ক : ফের এক নারকীয় ঘটনার সাক্ষী থাকলো উত্তরপ্রদেশ। উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলার নেপাল সীমান্তবর্তী একটি গ্রামে আখের খেত থেকে উদ্ধার করা হল ১৪ বছরের এক নাবালিকার দেহ। ঘটনায় পুলিশের তরফে জানানো হয়েছে, ওই নাবালিকাকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। যোগী রাজ্যে এই ঘটনা নতুন নয়। এর আগে একাধিকবার খুন ও ধর্ষণের খবর মিলেছে উত্তরপ্রদেশ থেকে। কিন্তু এবিষয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কোনওরকম ব্যবস্থা নিতেই দেখা যায়নি।

আরও পড়ুন -  ফের সালুয়ার EFR এ বাড়ল সংক্রমন , করোনা খড়গপুর, মেদিনীপুরেও

ঘটনায় ওই নাবালিকার বাবা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ হয়ে যায় ওই নাবালিকা। সারারাত খোঁজার পরও মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। গোটা রাত গ্রামের চারিদিক তল্লাশি করেন স্থানীয় বাসিন্দারা। তবে নাবালিকাকে খুঁজে পাওয়া যায়নি। এরপর শনিবার সকালে গ্রামেরই একটি আখের ক্ষেত থেকে দেহ উদ্ধার করা হয়। এরপর নাবালিকার বাবা অভিযোগ জানানো, “মেয়েকে ধর্ষণ করে, ওর চোখ উপড়ে নেওয়া হয়েছে। জিভ কেটে নেওয়া হয়েছে। এরপর ওড়না দিয়ে শ্বাসরোধ করে খুন করে অভিযুক্তরা।”

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার পরিবারের তরফে গ্রামেরই দুই যুবকের বিরুদ্ধে ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, যেহেতু ওই নাবালিকার ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণের বিষয়টি স্পষ্ট, সেহেতু ধর্ষণ ও পোকসো আইনের আইপিসি বিভাগে আবেদন করা হবে। পুলিশের তরফে অভিযুক্তের বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইনের আবেদন করার বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও নাবালিকা চোখ উপড়ে নেওয়া ও জিহ্বা কেটে নেওয়ার বিষয়টি একেবারেই অস্বীকার করেছেন পুলিশ কর্তৃপক্ষ। তাদের দাবি, এই ধরণের কোনো ঘটনাই আদতে ঘটেনি। নাবালিকাকে ধর্ষণ করে ওড়না ফিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

আরও পড়ুন -  ফের রাজ্যে ধর্ষন! এবার বীরভূমে মূক ও বধিরকে ধর্ষন, প্রতিবেশিদের উদ্যোগে গ্রেপ্তার অভিযুক্ত

এই ঘটনায় বিএসপি প্রধান মায়াবতী তীব্র নিন্দা প্রকাশ করেন। পাশাপাশি তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সমালোচনা করে বলেন, সমাজবাদী পার্টির আমলে এর আগে উত্তরপ্রদেশে এমন ঘটনা বহুবার ঘটেছে। যদি যোগী আদিত্যনাথের আমলেও একই ঘটনার পুনরাবৃত্তি হয় হবে সমাজবাদী পার্টির সরকার এবং বর্তমান বিজেপি প্রশাসনের মধ্যে কোনও পার্থক্য নেই। এবিষয়ে ভীম সেনা প্রধান চন্দ্র-শেখর আজাদ বলেন, “যোগী আদিত্যনাথ সরকারের আমলে দলিত নিপীড়ন চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছে।”

ফের যোগীরাজ্যে নারকীয় হত্যা! নাবালিকাকে ধর্ষণ করে জিহ্বা-চোখ উপড়ে নেওয়ার অভিযোগ, গ্রেফতার ২ অভিযুক্ত 2