ভোটের আগের রাতেই উত্তপ্ত চোপড়া; ভোটারের বাড়ি লক্ষ্য করে চলল গুলি, অভিযোগ অস্বীকার নির্বাচন কমিশনের

178
ভোটের আগের রাতেই উত্তপ্ত চোপড়া; ভোটারের বাড়ি লক্ষ্য করে চলল গুলি, অভিযোগ অস্বীকার নির্বাচন কমিশনের 1

নিউজ ডেস্ক: ষষ্ঠ দফার নির্বাচন ঘিরে অশান্তি লক্ষ্য করা গেল উত্তর দিনাজপুরের চোপড়ায়। এলাকার এক ভোটারের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। গভীর রাতে গুলি চলে বলে খবর। ঘটনাস্থলে পৌঁছয়নি কেন্দ্রীয় বাহিনী বলেও অভিযোগ ওঠে।

ভোটের আগের রাতেই উত্তপ্ত চোপড়া; ভোটারের বাড়ি লক্ষ্য করে চলল গুলি, অভিযোগ অস্বীকার নির্বাচন কমিশনের 2

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, চোপড়ার চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েতের খুনিয়া গ্রামে বুধবার রাতে একদল দুষ্কৃতি গুলি চালায়। খুনিয়া গ্রামের বাসিন্দা নির্মল দেবনাথের বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। দরজা ভেদ করে গুলি তাঁর ঘরের ভিতরে ঢুকে যায়। এর জেরে রীতিমতো আতঙ্কিত তিনি ও তাঁর পরিবারের সদস্যরা।

ভোটের আগের রাতেই উত্তপ্ত চোপড়া; ভোটারের বাড়ি লক্ষ্য করে চলল গুলি, অভিযোগ অস্বীকার নির্বাচন কমিশনের 3

হিংসা-মুক্ত হল না ষষ্ঠ দফার ভোটও। ভোটারদের সন্ত্রস্ত করতে ৭-৮টি জায়গায় গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে। রাস্তায় পড়ে গুলির খোল। এমনকি এক ভোটারের বাড়ি লক্ষ্য করেও গুলি চালানো হয় বলে অভিযোগ। দরজা ভেদ করে গুলি ঢুকলেও কেউ হতাহত হননি। ঘটনাস্থলে এখনও কেন্দ্রীয় বাহিনী না পৌঁছনোয় ভোট দিতে যেতে ভয় পাচ্ছেন গ্রামবাসীরা। কোনও গুলি চলার ঘটনা ঘটেনি জানাল কমিশন।

প্রসঙ্গত, বুধবার রাত থেকেই উত্তর দিনাজপুর জেলায় কয়েকটি জায়গা থেকে অশানির খবর আসে। এদিন রাতে, কালিয়াগঞ্জ বিধানসভার বরুয়া গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ গোয়ালপাড়ার এক বিজেপি কর্মীর বাড়ির পাশ থেকে এক বস্তা বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়ায়। বিজেপির অভিযোগ, এলাকায় সন্ত্রাসের বাতাবরণ তৈরী করতে তৃণমূল কংগ্রেস এই বোমাগুলো রেখে গিয়েছে। তৃণমূল কংগ্রেসের পাল্টা অভিযোগ, বিজেপি ভয় পেয়ে গিয়েছে তাই নিজেরাই বোমা রেখে শাসক দলের নামে বদনাম করছে। এটা বিজেপি দলের নীতি হয়ে দাঁড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থল থেকে বোমাগুলো উদ্ধার করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Previous articleতিন দিন পরে শ্মশান মিলল ৩ করোনা মৃতের ! খড়গপুর মহকুমা শাসকের উদ্যোগে বুধবার দাহ করা হল
Next articleকরোনার করাল গ্রাসে প্রাণ হারালেন সীতারাম ইয়েচুরির ছেলে আশিস ইয়েচুরি