একাধিক মামলা আর এফআইআর করে আমায় ভয় দেখানো যাবে না: কঙ্গনা রানাওয়াত

103
Advertisement

নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বাংলার মানুষের মধ্যে বিভেদ তৈরি এবং অশান্তি-হিংসা ছড়ানোর অভিযোগে গত ৪ মে ট্যুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হয়েছিল। ট্যুইটারে হাজারো ইস্যুতে সরব কঙ্গনার অ্যাকাউন্টটি এখনও বন্ধ। কিন্তু তিনি আগের মতোই সরব। এবার ইনস্টাগ্রামকে হাতিয়ার করে নিজের মতামত ব্যক্ত করছেন তিনি। তবে যে ভাষায় কঙ্গনা বাংলার মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন, অনেকেই তার নিন্দা করছেন।

Advertisement

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে বাংলার মুখ্যমন্ত্রী সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর, বিভ্রান্তিমূলক তথ্য তুলে ধরার অভিযোগে এফআইআর  দায়ের হয়েছে কিন্তু তিনি এখনও লাগামছাড়া। কোনও মামলা করেই তাঁর মুখ বন্ধ করা যাবে না বলে তোপ দাগলেন কঙ্গনা। একইসঙ্গে ফের নেটদুনিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে আপত্তিকর ভাষায় তীব্র আক্রমণ করলেন।

Advertisement
Advertisement

তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত নামে এক ব্যক্তি অভিনেত্রীর বিরুদ্ধে উল্টোডাঙা থানায় এফআইআর দায়ের করেছিলেন। তা গ্রহণ করেন থানার ওসি কান্তিময় বিশ্বাস। ঋজুবাবুর বক্তব্য,”কঙ্গনার মতো একজন জনপ্রিয় তারকা যদি বাংলার পরিস্থিতি নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ান, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন, তাহলে তার প্রভাব পড়বে জনমানসে, যা মোটেই কাম্য নয়।”

একই সঙ্গে অভিনেত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অশান্তি ও হিংসা ছড়ানোর অভিযোগও উঠেছে। ঋজু দত্তর অভিযোগের ভিত্তিতেই আইনি পদক্ষেপ করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়। তবে এতেও থামছেন না কঙ্গনা। উলটে নতুন করে ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তিনি ইনস্টাগ্রামে লেখেন, “একাধিক মামলা আর এফআইআর করে আমায় ভয় দেখানো যাবে না।”