‘নন্দীগ্রামে পুনর্গণনার অনুমতি দিলে প্রাণ সংশয় আছে’; বিস্ফোরক তথ্য মমতার

77
'নন্দীগ্রামে পুনর্গণনার অনুমতি দিলে প্রাণ সংশয় আছে'; বিস্ফোরক তথ্য মমতার 1

নিউজ ডেস্ক: রবিবার প্রকাশিত হয়েছে বাংলার ২০২১ বিধানসভার ফলাফল। সেখানেই বিপুল ব্যবধানে প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করে তৃতীয়বারের মতো সরকার গড়লো তৃণমূল কংগ্রেস। দল জিতলেও নন্দীগ্রামে জিততে পারলেন না তৃণমূল সুপ্রিমো। এরপরেই এদিন এই বিষয়টি নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রিটার্নিং অফিসারের জীবন–মরণ সমস্যা রয়েছে, প্রাণ সংশয়েরও হুমকি দেওয়া হয়েছে তাকে।

'নন্দীগ্রামে পুনর্গণনার অনুমতি দিলে প্রাণ সংশয় আছে'; বিস্ফোরক তথ্য মমতার 2

এদিন তৃণমূলের জয়ী প্রার্থী নিয়ে বৈঠকে বসেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে বলে সূত্রের খবর। বৈঠক শুরুর আগেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই এরূপ বিস্ফোরক বয়ান দেন তিনি। এছাড়াও তিনি বলেন, রবিবার রাত ১১টা নাগাদ একটি এসএমএস আসে আমার কাছে।সেখানে লেখা ছিল, যদি পুনর্গণনার অনুমতি দেওয়া হয় তাহলে রিটার্নিং অফিসারের প্রাণ সংশয় হতে পারে।

'নন্দীগ্রামে পুনর্গণনার অনুমতি দিলে প্রাণ সংশয় আছে'; বিস্ফোরক তথ্য মমতার 3

তৃণমূল সুপ্রিমো আজও জানালেন যে, তিনি এই বিষয়টি নিয়ে কোর্টে যাবেন। সাংবাদিকদের সামনে দেওয়া এই বিস্ফোরক তথ্যের পর, পূনরায় সরগরম রাজ্য তথা নন্দীগ্রাম। ক্ষুব্ধ হয়ে উঠেছেন সেখানের মানুষ। রবিবারই জনতার রোষের মুখে পড়তে হয় শুভেন্দুকে। ভাঙচুর করা হয় তার গাড়ি।

এরপর এদিন সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিককে করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা করে বলেন, ‘‌আমি রাজ্যবাসীর কাছে আহ্বান জানাচ্ছি শান্তি বজায় রাখুন। কোনও হিংসাকে প্ররোচনা দেবেন না। আমরা জানি বিজেপি এবং কেন্দ্রীয় বাহিনী অনেক অত্যাচার করেছে আমাদের উপর। এখন আমরা করোনার বিরুদ্ধে লড়াই করছি।’

Previous articleকিটসের যোগান নেই! টেস্ট কমতেই পজিটিভ কমল! জেলায় দৈনিক ২৩০, খড়গপুর ১০০, মেদিনীপুর ২৫
Next articleডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমুলের পরাজয়ের পর অশান্তি এলাকায়,বিজেপি কর্মীদের বাড়ি-গাড়ি ভাঙচুর