ফের বিতর্কিত মন্তব্য! যে পাড়ায় ভোট কম, সেখানে সব কাজ বন্ধ, নিদান অনুব্রতর

100

ওয়েব ডেস্ক : বিধানসভা নির্বাচনের আগে ফের বিতর্কিত মন্তব্য অনুব্রত মণ্ডলের। মঙ্গলবার বুথভিত্তিক কর্মী সম্মেলনে কোন কোন এলাকায় সরকারি কাজ হবে, কোথায় কোথায় কাজ হবে না এই নিয়ে প্রকাশ্যেই জানালেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। এদিন তিনি কর্মীদের স্পষ্ট নির্দেশ দেন “যে পাড়া থেকে ভোট কম, সেখানে সব কাজ বন্ধ।”

জানা গিয়েছে, মঙ্গলবার বীরভূমের খয়রাশোলের কর্মী সভার আয়োজন করা হয়েছিল। এদিন সভায় উপস্থিত ছিলেন স্বয়ং বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। এদিনের বৈঠকে তিনি নাকড়াকোন্দা পঞ্চায়েতের ৫৬ নম্বর বুথ সভাপতি চন্দ্রশেখর বাগদিকে গত নির্বাচনে কেন ওই বুথে ভোট কম পড়েছে এ কথা জিজ্ঞেস করেন। একই সাথে ওই বুথের কারা শাসকদলকে ভোট দেননি তাদের নাম জানতে চান অনুব্রত মণ্ডল। জেলা সভাপতির প্রশ্নের উত্তরে স্বাভাবিকভাবেই মুখার্জি পাড়ার নাম নেন বুথ সভাপতি। এরপরই সেই পাড়ায় সরকারি সমস্ত কাজ বন্ধ করে দেওয়ার নির্দেশ দেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “দেখি বিজেপি কাজ করে দেয় কিনা। উন্নয়ন করে দেয় কিনা। দিল্লি থেকে কাজ করে দেয় কিনা।” বিধানসভা নির্বাচনের আগে এধরণের একাধিক বিতর্কিত মন্তব্যের জেরে স্বাভাবিকভাবেই ফের শিরোনামে আসছেন অনুব্রত মন্ডল। এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

প্রসঙ্গত, গত ১৫ জুলাই বীরভূমের মল্লারপুরে তৃণমূলের তরফে একটি কর্মীসভার আয়োজন করা হয়েছিল। ওইদিন স্বভাবতই একাধিক মন্তব্যে বিজেপিকে তুলোধুনো করেন অনুব্রত মন্ডল। গেরুয়া শিবিরের অভিযোগ, এলাকায় রেশন দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন বিজেপি কর্মীরা৷ বিক্ষোভ দেখানো হয়েছিল। তার পরিপ্রেক্ষিতে ১৫ জুলাই প্রকাশ্য কর্মীসভায় রেশন দুর্নীতি নিয়ে বিক্ষোভকারী বিজেপি কর্মীদের মেরে পা ভেঙে দিতে বলেছিলেন অনুব্রত। সেদিন অনুব্রত মন্ডল বলেছিলেন, “তোদের ওখানে না কি বিজেপি ঝামেলা করছে? হাত নেই না কি তোদের? মেরে পা ভেঙে দিবি। মুখে আমি যাই বলি, কাজ বন্ধ রাখবি না।” জেলা সভাপতির এই মন্তব্য ছড়িয়ে পড়তেই অনুব্রতর ওই বক্তব্যের জন্য বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মল্লারপুর থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।

ফের বিতর্কিত মন্তব্য! যে পাড়ায় ভোট কম, সেখানে সব কাজ বন্ধ, নিদান অনুব্রতর 1
আরও পড়ুন -  ১১মাসের স্ত্রীকে ভিডিও কল করে আত্মহত্যা স্কুল পরিদর্শকের, চাঞ্চল্য বর্ধমানের মেমারিতে