ফাঁস হয়ে গেল Samsung Galaxy F62-র সম্পর্কিত তথ্য, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার সম্পর্কে

303
ফাঁস হয়ে গেল Samsung Galaxy F62-র সম্পর্কিত তথ্য, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার সম্পর্কে 1

টেক ডেস্ক: স্মার্ট ফোন আমাদের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ। আর এই স্মার্টফোনের বিভিন্ন কোম্পানিগুলি সবসময় আমাদের চমক দিতে নিত্য-নতুন টেকনোলজি নিয়ে হাজির হয়। এসদের মধ্যে Samsung অন্যতম। Samsung খুব শীঘ্রই এক অসাধারণ ফোন লঞ্চ করতে চলেছে ভারতে, যা Samsung Galaxy F62 নামে পরিচিত।

সম্প্রতি Samsung Galaxy F62-এর সাথে জড়িত অনেক তথ্য সামনে উঠে এসেছে। সেই ফাঁস হয়ে যাওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে কোম্পানির এই ফোনটি অন্যসব ফোনের থেকে অনেকটাই স্লিম হবে। এই ফোনে ব্যবহার করা হবে Exynos 9825 প্রসেসর। সম্প্রতি ফোনটি দেখা গিয়েছে বেঞ্চমার্কিং সাইট Geekbench- এ। সেখানে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, কোম্পানি এই ফোনের প্রোডাক্সান শুরু করে দিয়েছে ভারতে।

ফাঁস হয়ে গেল Samsung Galaxy F62-র সম্পর্কিত তথ্য, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার সম্পর্কে 2

কিছুদিন আগে এই ফোনকে দেখা গিয়েছে মডেল নং SM-E625F- এর সাথে বেঞ্চমার্কিং সাইট Geekbench- এ। লিস্টিং থেকে জানা গিয়েছিল যে, এই ফোনে থাকতে চলেছে Exynos 9825 প্রসেসর। এর আগে এই চিপসেটকে কোম্পানি Samsung Galaxy Note 10 সাইটে ব্যবহার করেছিল। বলা বাহুল্য, এর আগে কোম্পানি এই সিরিজের একটি ফোন লঞ্চ করেছে। ফোনটিকে কেবল দেশেই লঞ্চ করা হয়েছে। সেই ফোনটি হল Galaxy F41। সেই থেকে অনুমান করা হচ্ছে যে, এর ফোনটিকেও সর্ব প্রথম কোম্পানি ভারতে লঞ্চ করবে। আরও জানা গিয়েছে যে, এই ফোনটিকে ভারতে লঞ্চ করা হতে পারে ৬০০০ mAh ব্যাটারির সাথে। তবে কোম্পানি তরফ থেকে কোনও স্পেসিফিকেশন জানা যায়নি ।

উল্লেখ্য, ৯১মোবাইল- এর একটি রিপোর্টে বলা হয়েছে কোম্পানি এই ফোনের প্রোডাক্সান নয়ডাতে অবস্থিত একটি ফ্যাক্টরিতে শুরু করেছে । এই থেকে অনুমান করা হচ্ছে যে খুব শীঘ্রই এই ফোনটিকে লঞ্চ করা হবে ভারতে। অর্থাৎ গ্রাহকদের খুব বেশি সময় অপেক্ষা করতে হবে না এই স্মার্টফোন কিনতে।