১২ জিবি র‌্যাম সহ লঞ্চ হল iQoo Neo 3 5G দেখে নিন দাম ও ফিচারগুলি।

2862
Photo Credit ‘gadgets 360’
Advertisement

Pho meডিজিটাল ডেস্ক: চীনের মধ্যে লকডাউন সিথিল হতেই একের পর এক স্মার্ট ফোন কোম্পানিগুলো তাদের নতুন স্মার্টফোনগুলো লঞ্চ করে চলেছে। চাইনার বাজারে এই সপ্তাহে প্রায় প্রতিদিনই নতুন নতুন স্মার্টফোন লঞ্চ হচ্ছে। আর এই বৃহস্পতিবারই আরও একটা নতুন স্মার্টফোন নিয়ে এলো iQoo। নতুন iQoo Neo 3 5G-তে থাকছে Snapdragon 865 চিপসেট এর মধ্যে 4,500 mAh ব্যাটারির সাথে 44W ফাস্ট চার্জিং এই ফোনে UFS 3.1 স্টোরেজ ব্যবহার করা হয়েছে এই ফোনের দাম ও স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Advertisement

এই ফোনের দাম।

Advertisement
Advertisement

চিনের বাজারে নতুন iQoo Neo 3 ৫ জি-র দাম শুরু হচ্ছে ২৬৯৮ ইউয়ান যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,৯০০ টাকা) থেকে। বেস ভেরিয়েন্টে থাকছে ৬ জিবি র‌্যাম+ ১২৮GB স্টোরেজ। ইতিমধ্যেই চিনে এই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে। কালো ও নীল রঙে এই ফোন পাওয়া যাবে।

স্পেসিফিকেশন

ডুয়াল সিম iQoo Neo 3 5G-তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির iQoo UI স্কিন চলবে। এই ফোনে রয়েছে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ফোনের মধ্যে প্রসেসর রয়েছে  Snapdragon ৮৬৫ চিপসেট, ১২জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে আসছে এই ফোনটি

এই ফোনের পিছনের ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।