মিঠুনই কি বিজেপির প্রার্থী হচ্ছে!; জল্পনা উস্কে দিল কলকাতার ভোটার তালিকায় থাকা মিঠুনের নাম

289
মিঠুনই কি বিজেপির প্রার্থী হচ্ছে!; জল্পনা উস্কে দিল কলকাতার ভোটার তালিকায় থাকা মিঠুনের নাম 1

নিউজ ডেস্ক: এবারে কি তবে সত্যিই বিজেপির প্রার্থী হচ্ছেন মিঠুন! সেই জল্পনা আরও একবার উস্কে দিয়ে কলকাতার ভোটার হলেন তিনি। জানা গিয়েছে, কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের ভোটার হয়েছেন মিঠুন। ভোটার তালিকায় তাঁর নাম রয়েছে মিঠুন বসন্ত চক্রবর্তী। কাশীপুর – বেলগাছিয়া কেন্দ্রের মিঠুনের বোনের বাড়ি এবং ঐ ঠিকানাতেই তিনি ভোটার হয়েছেন।

মিঠুনই কি বিজেপির প্রার্থী হচ্ছে!; জল্পনা উস্কে দিল কলকাতার ভোটার তালিকায় থাকা মিঠুনের নাম 2

উল্লেখ্য, কমিশনের নিয়ম অনুযায়ী রাজ্যের যে কোনও জায়গার ভোটার হলেই বিধানসভা ভোটে যে কোনও কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করা যায়। তবে মিঠুনের বোন শর্মিষ্ঠা সরকার জানিয়েছেন, ‘উনি তাঁর তুতো দাদা। যখনই ব্যক্তিগত কাজে কলকাতা আসেন উনি এখানেই থাকেন।’ ভোটে কি দাঁড়াচ্ছেন মিঠুন, এই প্রশ্নের অবশ্য জবাব জানা নেই শর্মিষ্ঠা দেবীর। অবশ্য মিঠুনের ভগ্নীপতি জানিয়েছেন, বেশিদিন নয়, কিছুদিন আগেই কলকাতার ভোটার হয়েছেন মিঠুন চক্রবর্তী।

মিঠুনই কি বিজেপির প্রার্থী হচ্ছে!; জল্পনা উস্কে দিল কলকাতার ভোটার তালিকায় থাকা মিঠুনের নাম 3

গত সাত মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন। ধুতি-পাঞ্জাবিতে ‘বাঙালিবাবু’ সেজে বিজেপি-তে যোগ দিয়েছিলেন মিঠুন। হুঙ্কার দিয়ে কিছু সিনেমার সংলাপে ব্রিগেড মাতিয়ে বলেছিলেন, আমি জলঢোড়াও নয়, বেলোবোড়াও নই। আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলে ছবি। এ বার কিন্তু সেটাই হবে।’ সভার পর আলাদা করে তাঁর সঙ্গে মিনিট পনেরো কথাও বলেছিলেন প্রধানমন্ত্রী। বিজেপিতে যোগদানের পর থেকেই তাঁকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করা হতে পারে, এমন জল্পনা চলছে। যদিও এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি মিঠুন। বিজেপির পক্ষ থেকেই কিছু বলা হয়নি।

তবে জল্পনা থামেনি। কদিন আগেই আবার মিঠুনের প্রার্থী হওয়ার জল্পনা উস্কে দেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়৷ তিনি বলেন, ‘‘মিঠুন বলেছেন, নির্বাচনে লড়বেন না। তবুও আমরা মিঠুনের সঙ্গে কথা বলব। তাঁকে বিধানসভা ভোটে প্রার্থী করার চেষ্টা করব।’’ বিজেপি-তে যোগদানের দু’দিন পরেই মিঠুনের জন্য ‘ওয়াই প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তাও বরাদ্দ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

আর এইবারে কলকাতার ভোটার হয়ে বিজেপির হয়ে ভোটের লড়াইয়ে নামার জল্পনা নতুন করে উস্কে দিলেন মিঠুন।

Previous articleপ্রচারে বাধার অভিযোগ তুলে পথে বসলেন উত্তরা! বিরোধীদের উদ্দেশ্যে গালাগালির অভিযোগ, দিদির স্টাইলে নাটক বলল বিজেপি
Next articleভোটের মুখে বঙ্গে নতুন করে বাড়তে শুরু করেছে করোনা সংক্রমণ; লকডাউন হবে না তো!