খেলা দেখালো আইএসএফ! ২তৃনমূল নেতা সহ ৫০০ সমর্থক ভিড়লেন আব্বাস শিবিরে

332
খেলা দেখালো আইএসএফ! ২তৃনমূল নেতা সহ ৫০০ সমর্থক ভিড়লেন আব্বাস শিবিরে 1

অশ্লেষা চৌধুরী: এতদিন ঘাসফুল শিবিরে একচেটিয়া থাবা বসিয়ে এসেছে গেরুয়া শিবির, এবারে ঘাসফুল শিবিরে থাবা বসিয়ে দিলেন আব্বাসরা। তৃণমূল ছেড়ে আব্বাসউদ্দিন সিদ্দিকির আইএসএফে যোগ দিলেন উলুবেড়িয়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান আব্বাসউদ্দিন খান ও জগৎবল্লভপুরের বিধানসভা এলাকার যুবনেতা সাবির আহমেদ। শনিবারই বিকেলে তাঁরা ফুরফুরা শরিফে গিয়ে এই যোগদান পর্ব সেরে আসেন। এদিন আব্বাসের ভাই নৌসাদের হাত থেকে তাঁরা নতুন দলের পতাকা গ্রহণ করেন।

খেলা দেখালো আইএসএফ! ২তৃনমূল নেতা সহ ৫০০ সমর্থক ভিড়লেন আব্বাস শিবিরে 2

শুধু তাই নয়, জানা গিয়েছে, আইএসএফে যোগদানকারী আব্বাসউদ্দিন খানের সঙ্গে ৫০০ জন, সাবিরের সঙ্গে ২৫০ জন আইএসএফে যোগ দেন। আইএসএফে যোগ দিয়ে তৃণমূলের সদ্য প্রাক্তন নেতারা একের পর এক অভিযোগ তুলেছেন শাসক শিবিরের বিরুদ্ধে। তাঁদের দাবী বিজেপি বিরোধিতায় তৃণমূল আন্তরিক নয়।

খেলা দেখালো আইএসএফ! ২তৃনমূল নেতা সহ ৫০০ সমর্থক ভিড়লেন আব্বাস শিবিরে 3

এদিকে তৃণমূলের তরফে এই দলত্যাগের প্রতিক্রিয়া হিসেবে বলা হয়েছে, মূলত, প্রার্থীপদ নিয়েই এই ক্ষোভ রয়েছে বলে দাবী করছে তৃণমূল। উলুবেড়িয়া পূর্ব ও জগৎবল্লভপুরে প্রার্থীপদ না পেয়েই এই দুই নেতা দল ছেড়েছেন। তাঁদের এও দাবী, দলের দুই নেতা দল ছেড়েছেন বলে তাঁরা একেবারেই চিন্তিত নন।

তবে, সংখ্যালঘু সেলের মিটিংয়ের আগে নেতাজি ইন্ডোরে স্বয়ং মমতার ভর্ৎসনার মুখে পড়েছিলেন আব্বাসউদ্দিন। তার বহুদিন পর আব্বাসউদ্দিন খানের এই পদক্ষেপ সত্যিই নজর কাড়ল।

প্রসঙ্গত, প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই অনুব্রত মণ্ডলের গড় বীরভূম থেকে শুরু করে মালদা, কোচবিহার সহ বিভিন্ন জায়গায় প্রবলভাবে প্রার্থী নিয়ে অসন্তোষ দেখা গিয়েছে শাসকশিবিরের অন্দরে। এমন পরিস্থিতিতে দলের ভাঙন এখনও অব্যাহত। তবে এইবার এই ভাঙ্গণ দিলীপ-কৈলাসের পরিবর্তে আব্বাসদের হাত ধরে হল-এই যা তফাৎ।

Previous articleতিন সাংসদকে ফের প্রার্থী বিজেপির, শিল্পী পাড়ায় বাবুলকে এনে মহানগরে ঝড় তুলতে চায় বিজেপি
Next articleসেতু চাই, ভারতীকে দেখেই ঢল নামছে জনতার! ভিড় সামাল দিতে নাজেহাল নিরাপত্তা রক্ষীরা