ভোটের আগে ঘটা করে ইসলামপুরেদুটি ট্রেনের স্টপেজ ঘোষণা,কেন্দ্রীয় সরকারের সমালোচনায় বিরোধীরা

128
Advertisement

নিউজ ডেস্ক: চিকিৎসা থেকে শুরু করে গুরুত্বপূর্ণ কাজ দুরপাল্লার ট্রেনের স্টপেজ না থাকায় সমস্যায় পড়তে হত উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের বাসিন্দাদের।বহুদিন ধরেই ট্রেনের স্টপেজের দাবী জানিয়েছিলেন তারা।রবিবার তাদের দাবী পূরণ হল।আলুয়াবাড়ি ও ডালখোলা স্টেশনে দুটি ট্রেনের স্টপেজ ঘোষণা করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী।

Advertisement

বিধানসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় মন্ত্রীর রেলের দুটি স্টপেজ ঘোষণায় ভ্রু কুঁচকেছে বিরোধীদের।তাদের দাবী এটি স্রেফ একটি রণকৌশল।

Advertisement
Advertisement

ইসলামপুরে আলুয়াবাড়ি রোড স্টেশনে চেন্নাইগামী সাপ্তাহিক মাস এক্সপ্রেস দাঁড়াবে বলে রবিবার ঘোষণা করেন মন্ত্রী। অন্যদিকে, কলকাতা গামী পদাতিক এক্সপ্রেস দাঁড়াবে ডালখোলা স্টেশনে। রবিবার আলুয়াবাড়ি স্টেশনে রীতিমতো মঞ্চ বেঁধে ঘটা করে এই ঘোষণা করা হয়। যদিও ভোটের মুখে এই ঘোষণা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। পাশাপাশি, এদিনের মঞ্চে রেলের কাটিহার ডিভিশনের উচ্চপদস্থ কর্তাদের উপস্থিতিতে বিজেপি নেতা-কর্মীদের ভিড় জমায় বিতর্ক আরও তীব্র আকার নিয়েছে।

অভিযোগ, মন্ত্রী নিজেই সরকারি মঞ্চে তাঁর দলের কর্মী-সমর্থকদের ডেকে নেন। এনিয়ে সরব হয়েছে বিজেপির বিরোধীরা। মন্ত্রী সাংবাদিক বৈঠক করে গত দু’বছরে উত্তর দিনাজপুরের রেল পরিষেবা উন্নয়নে মোদি সরকার কি কি কাজ করেছে, তার খতিয়ান তুলে ধরেন। আগামীতে ইসলামপুর মহকুমার রেল পরিষেবা ও গুরুত্বপূর্ণ ট্রেনের স্টপেজ নিয়ে তিনি আরও কাজ করবেন বলেও দাবি করেছেন মন্ত্রী।