ঝাড়গ্রামে ফের দুজনের করোনা পজিটিভ! সন্ধ্যা ৭টা না বাজতেই ঝাঁপ বন্ধ অরণ্য শহরে

515

নিজস্ব সংবাদদাতা; ঝাড়গ্রাম: বেশ কয়েকদিন চনমনে ছিল অরণ্য শহর। তীব্র গরমের দাপট কাটিয়ে রোদ গড়ালেই বাজার ঘাট পার্ক রাস্তায় বাতাস খেতে বের হচ্ছিল ঝাড়গ্রাম। কিন্তু সব গুবলেট হয়ে গেল ফের শনিবার। বাতাসের কানে কানেই যেন খবর ছড়িয়ে পড়ল ফের নতুন করে দু’জন করোনা আক্রান্ত!ঝাড়গ্রামে ফের দুজনের করোনা পজিটিভ! সন্ধ্যা ৭টা না বাজতেই ঝাঁপ বন্ধ অরণ্য শহরে 1

শনিবার রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিনে প্রতিফলিতও হয়েছে সে চিত্র, ঝাড়গ্রামে আরও দুজনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি। আর সব মিলিয়ে ঝাড়গ্রামের মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩০ জন। যদিও এর মধ্যে ২৮ জনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। যদিও ঝাড়গ্রামে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেনি তবুও কোথায় যেন শঙ্কা ঘনায় অরণ্য শহরে।

জানা গেছে আক্রান্ত দু’জনই ঝাড়গ্রাম শহরের। একজনের বাড়ি ঝাড়গ্রাম শহরের পুরাতন ঝাড়গ্রাম এলাকার সাবিত্রী মন্দির মোড়ে । আক্রান্ত একজন পেশায় মিষ্টি দোকানের মালিক । অপরজনের বাড়ি ঝাড়গ্রাম শহরের নতুনডিহি এলাকার লোকালবোর্ড সংলগ্ন । পেশায় বেসরকারি অফিসের কর্মচারী । এদিন এই দুজনের রিপোর্ট পজেটিভ আসার পর পুরাতন ঝাড়গ্রামের সাবিত্রী মন্দির মোড় এবং লোকালবোর্ড এলাকা জীবাণুনাশক দিয়ে স্যানিটাইজ করে দমকল বাহিনী ।

আরও পড়ুন -  খড়গপুরে ফের আক্রান্ত চিকিৎসক, সঙ্কটে রেল! আক্রান্ত চক্ষু চিকিৎসককে দেখিয়ে আতঙ্কে রোগিরা

এছাড়াও এদিন পুলিশের পক্ষ থেকে পুরাতন ঝাড়গ্রাম ও নতুনডিহি এলাকার দোকান গুলি বন্ধ করে দেওয়া হয় । জানাযায় , আক্রান্ত দুই ব্যক্তির মধ্যে নতুনডিহির আক্রান্ত ব্যক্তিটিকে ঝাড়গ্রাম করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং পুরাতন ঝাড়গ্রাম এর আক্রান্ত ব্যক্তিটিকে মানিকপাড়া সেভ হোমে রাখা হয়েছে । এছাড়াও এদিন করোনা আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানা যায় ।

আরও পড়ুন -  মৃত্যুর হারে সর্বোচ্চ বাংলা,দুশ্চিন্তা সেই কলকাতাই, ২৪ ঘন্টায় আক্রান্ত সর্বাধিক, দুর্বল নজরদারির ফাঁকেই ছড়াচ্ছে কোভিড-১৯

করোনা ভাইরাসের সংক্রমণ দিনে দিনে বৃদ্ধির সময় ঝাড়গ্রাম জেলা প্রশাসন বেশ কিছুদিন আগে এক নির্দেশিকা জারির মাধ্যমে ঝাড়গ্রাম জেলার সমস্ত দোকান সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খুলে রাখার অনুমতি দিয়েছিল । এদিন নতুন করে ঝাড়গ্রামে দুজন করোনা পজেটিভের হদিস পাওয়ার পর থেকেই সন্ধ্যা ৭ টা বাজতে না বাজতেই ঝাড়গ্রাম শহরের সমস্ত দোকান বন্ধ করতে দেখা যায় ঝাড়গ্রাম থানার পুলিশকে । বড় দ্রুত যেন রাত নেমে এল অরণ্য শহরের বুকে।দীর্ঘ কয়েকটা দিন স্বস্তিতে কাটিয়েছে ঝাড়গ্রাম, ধিরে ধিরে কাটিয়ে উঠছিল করোনা আতঙ্ক কিন্ত শনিবারের পর ফের সামান্য হলেও করোনা ভীতি ফিরে এল শহরে।

ঝাড়গ্রামে ফের দুজনের করোনা পজিটিভ! সন্ধ্যা ৭টা না বাজতেই ঝাঁপ বন্ধ অরণ্য শহরে 2