১৪ এপ্রিলের আগে রিচার্জ করলে জিও দিচ্ছে বিনামূল্যে ইন্টারনেট জানুন এই ভাইরাল মেসেজের সত্যতা।

701
Advertisement

করোনা আতঙ্কে কাঁপছে গোটা দেশ এর ফলে জারি হয়েছে লকডাউন লকডাউনে সবাই বাড়িতে বসেই সময় কাটাচ্ছেন স্মার্টফোনো ইউটিউব ভিডিও মুভি দেখা নেটফ্লিক্স এবং অনলাইনে নানান কিছু দিয়ে সময় কাটানো যায় কিন্তু এর জন্য প্রয়োজন হবে ডেটার। এরই মধ্যে হোয়াটসঅ্যাপে একটি মেসেজ ঘুরে বেড়াচ্ছে যেখানে বলা হচ্ছে যে

Advertisement

“করোনাভাইরাস 21দিনের লকডাউন, জিও তার সমস্ত ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে ৫৯৯ টাকার ইন্টারনেট প্যাক দিচ্ছে যাতে আপনি ঘরে বসে আপনার কাজটি করতে পারেন * *�0A*দ্রষ্টব্য: – * আপনার নিখরচায় নিচের লিঙ্কে ক্লিক করুন

Advertisement
Advertisement

👉🏼 https://jio599rc.blogspot.com/

এই অফারটি ১৪ এপ্রিল পর্যন্তই সীমাবদ্ধ আরও বলা হয়েছে যে আপনার যদি জিও সিম না থাকে তাহলে আপনি আপনার বন্ধু অথবা কোন আত্মীয়র রিচার্জ করতে পারেন।

এই মেসেজটি কতটা সত্যি

এই মেসেজটি সত্যতা যাচাইয়ের জন্য আমরা তাদের দেওয়া লিংকটিতে ক্লিক করলাম তারপর একটি ওয়েবসাইট ওপেন হলে সেখানে জিও এর নাম্বার চাওয়া হলো তারপর প্ল্যান বাছতে বলা হলো শেষে সার্কেল জানতে চাওয়া হল কোন রাজ্যের এখানে সমস্ত কিছু ডিটেলস দিয়ে আমরা যখন নিচের রিচার্জ করুন বাটনটিতে ক্লিক করলাম তখন একটি পেজ ওপেন হলো যেখানে বলা হয়েছে যে এই এই মেসেজটিকে দশটি গ্রুপে শেয়ার করতে হবে।

কিন্তু আমরা সবাই জানি যে কখনো মেসেজ গ্রুপে শেয়ার করে রিচার্জ হয়না এবং জিওর তরফ থেকে এরকম কোন রিচার্জ প্ল্যান সম্বন্ধে বলাও হয়নি। অতএব এই মেসেজটি সম্পূর্ণ ভুয়ো তাই কেউ এরকম মেসেজ হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ড করবেন না সাথে কেউ যদি আপনাকে এরকম মেসেজ ফরওয়ার্ড করে তাহলে তাকে বলে দিবেন যাতে এরকম মেসেজ ফরওয়ার্ড না করে।

এই পোস্টটি শেয়ার করে সবাইকে সত্যিটা জানিয়ে দিন