দ্বাদশ পাশেই সুযোগ অসম রাইফেলে যোগ দেওয়ার, জেনে নিন কীভাবে করবেন

254
দ্বাদশ পাশেই সুযোগ অসম রাইফেলে যোগ দেওয়ার, জেনে নিন কীভাবে করবেন 1
দ্বাদশ পাশেই সুযোগ অসম রাইফেলে যোগ দেওয়ার, জেনে নিন কীভাবে করবেন 2

জব ডেস্ক: ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেওয়ার স্বপ্ন দেখে থাকলে এখনই সুযোগ। দ্যা অসম রাইফেলের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া। আবেদনের শেষ তারিখ ১লা মার্চ।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। rifleman general duty havilder clerk , wwaarrent officer থেকে শুরু করে বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

দ্বাদশ পাশেই সুযোগ অসম রাইফেলে যোগ দেওয়ার, জেনে নিন কীভাবে করবেন 3

শূন্যপদের বিবরণ-
rifleman general duty – 87
havilder clerk- 15
rifleman cook- 6
rifleman safai- 4
rifleman washerman- 3
rofleman barar- 3
rifleman equipment and boot repairer- 2
wrrent officer radio mechanic- 2
rifleman armourer- 1
rifleman plumber- 1                                                          total- 124

এছাড়াও আরও একধিক পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের কমপক্ষে দ্বাদশ শ্রেণি পাশ করতে হবে।প্রার্থীদের অনলাইনে আবেদন করতে জানানো হয়েছে। প্রার্থীদের ১ মার্চের আগে এই আবেদনপত্র পাঠাতে হবে বলেও জানানো হয়েছে।

এছাড়াও নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তিতে রয়েছে। প্রার্থীদের বিজ্ঞপ্তি দেখে বিস্তারিত বিবরণ জেনে নিতে হবে, যা সরকারি সাইটে পেয়ে যাবেন। প্রার্থীদের আবেদন পত্র directorate general assam rifle laitkor shillong meghalalaya -793010 ঠিকানাতে পাঠাতে হবে।। নিয়ম মেনে সঠিক ভাবে পাঠাতে হবে আবেদনপত্র। দ্রুত আবেদন করতে হবে ইচ্ছুক প্রার্থীদের।