উচ্চ মাধ্যমিক পাশ হলেই মিলবে ব্যাঙ্কে চাকরির সুযোগ, আবেদন করুন ৫ মার্চের মধ্যেই

1053
উচ্চ মাধ্যমিক পাশ হলেই মিলবে ব্যাঙ্কে চাকরির সুযোগ, আবেদন করুন ৫ মার্চের মধ্যেই 1

নিউজ ডেস্ক: উচ্চ মাধ্যমিক উত্তীর্ণদের জন্য চাকরির সুযোগ, সম্প্রতি পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক পিওনের পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। জম্মু সার্কেলের পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের বিভিন্ন শাখায় মোট ২১টি শূন্যপদে এই নিয়োগ করা হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ৫ মার্চ বিকেল পাঁচটা পর্যন্ত। আগ্রহী প্রার্থীদের অফলাইনে আবেদন জানাতে হবে।

বয়সসীমা:
১ জানুয়ারি ২০২১ সালের হিসেবে প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৪-এর মধ্যে হতে হবে। তফশিলি জাতি ও উপজাতির প্রার্থীদের বয়স সীমায় ৫ বছরের এবং ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে তিন বছরের ছাড় থাকবে।

উচ্চ মাধ্যমিক পাশ হলেই মিলবে ব্যাঙ্কে চাকরির সুযোগ, আবেদন করুন ৫ মার্চের মধ্যেই 2

কী ভাবে আবেদন জানাবেন:
www.pnbindia.com -এ গিয়ে আবেদনপত্র ডাউনলোড করুন। অ্যাপ্লিকেশন ফর্ম ভরে তাতে শিক্ষাগত যোগ্যতা, জন্ম তারিখ, ভোটার কার্ড, প্যান কার্ড, জাতি প্রমাণপত্র, ডোমিসাইল সার্টিফিকেট ইত্যাদি নথির ফটোকপি সেল্ফ অ্যাটেস্টেড করে ৫ মার্চের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় পোস্ট করতে হবে—
Deputy Circle Head, Punjab National Bank, Circle Office, Rail head complex, Gupta tower, Bahu Plaza, Jammu – 180012
স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে। খামের ওপর কেপিট্যাল লেটারে লিখতে হবে ‘APPLICATION FOR THE POST OF PEON, District__________ ’.

প্রার্থী নির্বাচনের প্রক্রিয়া:
দশম ও দ্বাদশ শ্রেণির প্রাপ্ত নম্বরের ভিত্তিতে তালিকা তৈরি হবে। যে সমস্ত প্রার্থীদের দশম শ্রেণিতে ৪০ শতাংশ ও দ্বাদশ শ্রেণিতে ৬০ শতাংশ নম্বর থাকবে, তাঁদের প্রথম সুযোগ থাকবে। দুই বা তার থেকে বেশি প্রার্থীদের নম্বর সমান হলে, সেক্ষেত্রে অধিক বয়সের প্রার্থীকে তালিকায় প্রথম প্রাধান্য দেওয়া হবে।
www.pnbindia.com এই লিঙ্কে ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। ইছুক প্রাথীরা আবেদন করুন চটজলদি।