আজই আবেদনের শেষ দিন! বিদ্যুৎ দফতরের অধীনে আকর্ষণীয় বেতনে চাকরি

422
আজই আবেদনের শেষ দিন! বিদ্যুৎ দফতরের অধীনে আকর্ষণীয় বেতনে চাকরি 1

জব ডেস্ক: রাজ্য সরকারের অধীনে বড়সড় চাকরির সুযোগ। কিন্তু হাতে সময় খুবই কম। ইচ্ছুক প্রার্থীদের ২৮ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে। উত্তরপ্রদেশ বিদ্যুৎ দফতরে শতাধিক পদ খালি রয়েছে। আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

উত্তরপ্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেড ইতিমধ্যেই বিজ্ঞপ্তি জারি করেছে, যেখানে শূণ্য পদগুলির বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। কীভাবে আবেদন করতে হবে, সেই বিষয়েও তথ্য দেওয়া হয়েছে। উল্লেখ রয়েছে, উত্তরপ্রদেশ স্টেট ইলেকট্রিসিটি ডিপার্টমেন্ট লোক নিয়োগ শুরু করবে দ্রুত।

আজই আবেদনের শেষ দিন! বিদ্যুৎ দফতরের অধীনে আকর্ষণীয় বেতনে চাকরি 2

মোট ২১২টি পদ খালি রয়েছে বলে খবর। এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করা যাবে।কারা আবেদন করতে পারবেন, কখন, কীভাবে জেনে নিন, বিস্তারিত-                                       পদের নাম– জুনিয়র ইঞ্জিনিয়ার
মোট খালি পদের সংখ্যা- ২১২ টি পদ খালি রয়েছে।
যোগ্যতা– এই পদে আবেদন করতে গেলে ইচ্ছুক প্রার্থীদের পদ সম্পর্কে বিস্তারিত তথ্য নিতে হবে https://www.upenergy.in/uppcl/en/page/vacancy-results- এই অফিশিয়াল ওয়েবসাইট থেকে।

আবেদন করার শেষ তারিখ- যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন ২৮শে ডিসেম্বর পর্যন্ত। অনলাইনে করা যাবে আবেদন। নিয়োগ প্রক্রিয়া– যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন পত্র জমা দেওয়ার পর রাজ্য বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে পরীক্ষার আয়োজন করা হবে। এই পরীক্ষার পরেই প্রার্থী বেছে নেওয়া হবে।

বেতন – প্রতি মাসে ৪৪,৯০০ টাকা বেতন মিলবে (লেভেল-৭) এছাড়াও পরীক্ষার দিনক্ষণ, সময় ইত্যাদি খুঁটিনাটি বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য ইচ্ছুক প্রার্থীদের https://www.upenergy.in/uppcl/en/page/vacancy-results-এই ওয়েবসাইটের লিংকে ক্লিক করতে হবে।

আর দেরী করবেন না, হাতে সময় খুব কম, শীঘ্রই আবেদন করুন।

Previous articleআজকের রাশিফল।। ২৮শে ডিসেম্বর’২০২০
Next articleঅভিষেকের ভরা সভার তাল কেটে গরহাজির দুই তৃনমূলের বিধায়ক,বিদ্রোহের ইঙ্গিত?তুঙ্গে জল্পনা