৫৬হাজার থেকে দেড় লাখ বেতন! সরকারি পদে অসাধারণ চাকরি, স্নাতকেরা শীঘ্রই আবেদন করুন

693
৫৬হাজার থেকে দেড় লাখ বেতন! সরকারি পদে অসাধারণ চাকরি, স্নাতকেরা শীঘ্রই আবেদন করুন 1

নিউজ ডেস্ক: করোনাকালে বেড়েছে বেকারের সমস্যা। চাকরি হারিয়েছেন অনেকেই। তবে এবার চাকরি প্রার্থীদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে ওয়েস্ট বেঙ্গল অডিট অ্যান্ড অ্যাকাউন্টস সার্ভিস পদে নিয়োগ করা হবে কর্মী। সুযোগ পাবেন মোট ৫০ জন।
বেতন:
এই শূন্যপদে নিযুক্ত প্রার্থীরা বেতন হিসাবে ৫৬ হাজার থেকে সর্বোচ্চ ১ লক্ষ ৪৪ হাজার ৩০০ টাকা বেতন পেতে পারেন।

আবেদনকারীর বয়সসীমা:
সর্বোচ্চ ৩৬ বছর বয়সিরা এই শূন্যপদে আবেদন করতে পারেন। নির্দিষ্ট নিয়মানুযায়ী তফসিলি জাতি ও উপজাতির প্রার্থীরা ৫ বছর এবং অন্যান্য অনগ্রসর শ্রেণির প্রার্থীরা ৩ বছর বয়সে ছাড় পেয়ে যাবেন।

৫৬হাজার থেকে দেড় লাখ বেতন! সরকারি পদে অসাধারণ চাকরি, স্নাতকেরা শীঘ্রই আবেদন করুন 2

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা:
প্রার্থীকে অবশ্যই বাণিজ্য বিভাগে স্নাতক হতে হবে। ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্টসের সদস্য/ইনস্টিটিউট অফ কস্ট অ্যাকাউন্টস অফ ইন্ডিয়া/এমবিএ/পিজিডিএম (ফিনান্স) কিংবা ফিনান্সে পোস্ট গ্র্যাজুয়েট হলে এই শূন্যপদে আবেদন করতে পারবেন। আবেদনকারীর অবশ্যই বাংলা ভাষায় পড়া, লেখা এবং কথা বলার দক্ষতা থাকতে হবে।

প্রিলিমিনারি এবং মেন পরীক্ষার মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে।                                    আবেদনের পদ্ধতি:
ইচ্ছুক প্রার্থীরা আগামী ১৫ থেকে ৩০ ডিসেম্বরের মধ্যে https://wbpsc.gov.in এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন।
আবেদন ফি:
এই শূন্যপদে নিয়োগের জন্য প্রত্যেক প্রার্থীকে ২১০ টাকা ফি জমা দিতে হবে। তবে তপসিলি জাতি, উপজাতির প্রার্থী এবং বিশেষ শারীরিক ক্ষমতাসম্পন্নদের আবেদনের কোনও ফি লাগবে না।

ইচ্ছুক প্রার্থীরা আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে আবেদন করুন। এছাড়াও প্রার্থীকে https://wbpsc.gov.in এই ওয়েবসাইটে নজর রাখতে হবে। এতে আপনি পরীক্ষার দিন ক্ষণ সংক্রান্ত সমস্ত তথ্যের আপডেট পেয়ে যাবেন।     দেরী না করে শীঘ্রই কাছাকাছি কোনও ক্যাফেতে গিয়ে আবেদন করুন। আর তার আগে একবার সরকারি ওয়েবসাইট দেখে নিন। মিলিয়ে নিন যাবতীয় তথ্য।