আকর্ষণীয় বেতনে ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি; ৫ শতাধিক শূন্যপদ, আবেদন করুন ২৯ তারিখের মধ্যেই

663
আকর্ষণীয় বেতনে ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি; ৫ শতাধিক শূন্যপদ, আবেদন করুন ২৯ তারিখের মধ্যেই 1

নিউজ ডেস্ক: আকর্ষণীয় বেতনে ৫ শতাধিক শূন্য পদে কর্মী নিয়োগ করতে চলেছে ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda)। বিভিন্ন বিভাগে মোট ৫১১টি আসনে কর্মী নিয়োগ করা হবে। সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, রিলেশনশিপ ম্যানেজার, টেরিটরি হেড, গ্রুপ হেড, প্রোডাক্ট হেড, অপারেশন্স অ্যান্ড টেকনোলজি হেড, ডিজিটাল সেলস ম্যানেজার এবং ফাংশনাল অ্যানালিস্ট পদে নিয়োগ করা হচ্ছে।

আকর্ষণীয় বেতনে ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি; ৫ শতাধিক শূন্যপদ, আবেদন করুন ২৯ তারিখের মধ্যেই 2

আবেদন প্রক্রিয়া-
আবেদন জানাতে হবে ২৯ এপ্রিলের মধ্যে অনলাইন রেজিস্ট্রেশন করে। আবেদন জানানোর বিস্তারিত পদ্ধতি জানতে ক্লিক করুন ব্যাঙ্ক অফ বরোদার অফিসিয়াল ওয়েবসাইট www.bankofbaroda.co.in-এ। এখানে Careers লিঙ্কে গিয়ে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য পাবেন।

আকর্ষণীয় বেতনে ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি; ৫ শতাধিক শূন্যপদ, আবেদন করুন ২৯ তারিখের মধ্যেই 3

মোট শূন্যপদের বিবরণ-
মোট ৫১১টি শূন্যপদ রয়েছে; এর মধ্যে সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার পদে ৪০৭টি, রিলেশনশিপ ম্যানেজার পদে ৫০টি, টেরিটরি হেড পদে ৪৪টি, গ্রুপ হেড হিসাবে মোট ৬টি এবং এর মধ্যে ১টি পদ কলকাতায় রয়েছে। এছাড়া প্রোডাক্ট হেড পদে ১টি, অপারেশন্স অ্যান্ড টেকনোলজি হেড পদে ১টি, ডিজিটাল সেলস ম্যানেজার পদে ১টি এবং আইটি ফাংশনাল অ্যানালিস্ট পদে ১টি আসন রয়েছে।

আবেদনকারীর প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা-
প্রার্থীদের যে কোনও শাখায় স্নাতক হতে হবে, সঙ্গে বিভিন্ন পদের ক্ষেত্রে ওই সংশ্লিষ্ট পদে অন্তত ২ থেকে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনকারীর বয়স-
সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, রিলেশনশিপ ম্যানেজার ও আইটি ফাংশনাল অ্যানালিস্ট পদের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ১ এপ্রিল ২০২১ পর্যন্ত হিসাব অনুযায়ী, ৩৫ বছরের মধ্যে এবং টেরিটরি হেড ও ডিজিটাল সেলস ম্যানেজার পদে ৪০ বছরের মধ্যে হতে হবে। এ ছাড়া, গ্রুপ হেড, প্রোডাক্ট হেড অপারেশন্স অ্যান্ড টেকনোলজি হেড পদের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ১ এপ্রিল ২০২১ পর্যন্ত হিসাব অনুযায়ী, ৩১ থেকে ৪৫ বছরের মধ্যে হওয়া চাই। তবে তফশিলি প্রার্থীরা বয়সের ক্ষেত্রে ৫ বছর, ওবিসি প্রার্থীরা বয়সের ক্ষেত্রে ৩ বছর, প্রতিবন্ধী এবং অন্যান্য সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা বয়সের ক্ষেত্রে যথাক্রমে ১০, ১৫ বছর পর্যন্ত ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি ও পরীক্ষার ফি-
প্রার্থী বাছাই করা হবে দরখাস্ত বাছাই, পার্সোনাল ইন্টারভিউ, গ্রুপ ডিসকাশন এবং অন্যান্য পদ্ধতিতে। ফি বাবদ দিতে হবে ৬০০ টাকা (জিএসটি এবং ট্রানজ্যাকশন চার্জ অতিরিক্ত)। শারীরিক প্রতিবন্ধীদের ফি বাবদ ১০০ টাকা (জিএসটি এবং ট্রানজ্যাকশন চার্জ অতিরিক্ত) দিতে হবে। মহিলা বা সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের কোন ফি দিতে হবে না।

উল্লেখ্য, আপাতত ৫ বছরের চুক্তির ভিত্তিতে ব্যাঙ্কের ম্যানেজমেন্ট সার্ভিস ডিপার্টমেন্টে নিয়োগ করা হবে।

Previous article৩ দিনে আইআইটি-খড়গপুরেই আক্রান্ত ১৫! ৭২ ঘন্টায় পশ্চিম মেদিনীপুরে প্রায় ১০০, আক্রান্তের সংখ্যা শহরের পরই উদ্বেগ জনক দাসপুর ২ ও ডেবরা
Next article৭২ ঘন্টা শীতলকুচিতে প্রবেশ নিষেধ! কমিশনের নির্দেশ মেনেই যাত্রা বাতিল মমতার