বলিউডকে ‘নর্দমা’ বলে কটাক্ষ, রাজ্যসভায় কঙ্গনা রানাওয়াতকে তুলোধুনো জয়া বচ্চনের

154
বলিউডকে 'নর্দমা' বলে কটাক্ষ, রাজ্যসভায় কঙ্গনা রানাওয়াতকে তুলোধুনো জয়া বচ্চনের 1

ওয়েব ডেস্ক : সুশান্তের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ, মাদকাসক্ত বলিউড, নেপোটিজমের মতো একের পর এক মন্তব্যে বলিউডের উপর ক্ষোভ উগড়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এতে স্বাভাবিকভাবেই বলিউডের একাধিক তারকা ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে মন্তব্য করতে শুরু করেছেন। তাতেও কোনোভাবেই থামার পাত্রী নন কঙ্গনা। এর মধ্যে ফের দিন কয়েক আগে বলিউডকে ‘নর্দমা’ বলে কটাক্ষ করে বসেন তিনি। তাঁর দাবি, বলিউডের ৯৯% তারকাই মাদকাসক্ত। কঙ্গনার একাধিক বেফাঁস মন্তব্যের বিরুদ্ধে এতদিন প্রতিবাদ না করলেও মঙ্গলবার রাজ্যসভায় বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে একহাত নিলেন সমাজবাদী পার্টির সাংসদ তথা অভিনেত্রী জয়া বচ্চন। একই সাথে এদিন বিজেপি সাংসদ রবি কিষণের মন্তব্যেরও তীব্র সমালোচনা করেন তিনি। জয়া বচ্চন বলেন, “মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিকে অপমান করার ষড়যন্ত্র চলছে। এটা লজ্জার।”

আরও পড়ুন -  গা ঘেঁষেই দুই রাজ্যের সীমান্ত ! করোনা মোকাবেলায় তৎপর গোপীবল্লভপুর

সোমবার থেকেই সংসদে শুরু হয়েছে এবছরের বাদল অধিবেশন। মঙ্গলবার বাদল অধিবেশনের দ্বিতীয় দিনে জয়া বচ্চনকে বক্তব্য রাখার অনুমতি দেওয়া হয়। সুযোগ পেয়ে এদিন জয়া বচ্চন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপোটিজম কিংবা মাদক যোগ সহ একাধিক বিষয়ে বলিউডকে যেভাবে কলুসিত করা হচ্ছে সেবিষয়ে বক্তব্য পেশ করেন। এ দিন জয়া বচ্চন নাম না করে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, “বিনোদন জগতের মানুষদের সোশ্যাল মিডিয়ায় ভৎসনার শিকার হতে হচ্ছে। যে সব লোকেরা এই ইন্ডাস্ট্রিতে এসেই নাম কামিয়েছেন, তাঁরাই এখন একে ‘নর্দমা’ বলছেন। আমি এর সঙ্গে একেবারেই সহমত নই। আশা করব, এই ধরনের লোকেদের এই ভাষা ব্যবহার বন্ধ করতে বলবে সরকার।”

বলিউডকে 'নর্দমা' বলে কটাক্ষ, রাজ্যসভায় কঙ্গনা রানাওয়াতকে তুলোধুনো জয়া বচ্চনের 2

তবে শুধুমাত্র কঙ্গনা নয়, একই সাথে এ দিন কঙ্গনার পাশাপাশি বিজেপি সাংসদ রবি কিষণের বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তিনি বলেন, “মাত্র কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রিকে আপনি কাঠগড়ায় দাঁড় করাতে পারেন না। আমি লজ্জিত যে গতকাল আমাদের লোকসভার এক সদস্য, যিনি নিজেই ফিল্ম ইন্ডাস্ট্রিরই লোক, এর বিরুদ্ধে কথা বলেছেন। এটা লজ্জার।”

আরও পড়ুন -  বাহুমূলে বিশ্বের প্রথম করোনা টিকা নিলেন পুতিনকন্যা, পরীক্ষা সফল হোক! প্রার্থনায় সারা বিশ্ব

তবে এদিন জয়া বচ্চনের এই মন্তব্যের পরও থেমে থাকার পাত্রী নন কঙ্গনা। রাজ্যসভায় এদিন বচ্চন পত্নীর বক্তব্যের পর পরই এবিষয়ে টুইট করেন কঙ্গনা রানাওয়াত। এদিন তিনি লিখলেন “জয়া জি আজ আমার সাথে যেটা হয়েছে সেটা যদি আপনার মেয়ের শ্বেতার সাথে হতো তাহলেও কি আপনি একই কথা বলতেন? যদি অভিষেকও একই পরিস্থিতির শিকার হতো। একই ভাবে যদি অভিষেককে মানসিক চাপ দেওয়া হতো এবং একদিন তার দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত? একই কথা বলতেন? আমাদের প্রতিও একটু সমবেদনা দেখান দয়া করে। ”