Homeএখন খবরপ্রদীপকে জেতানোর বার্তা নিয়ে গলি থেকে রাজপথে হাঁটলেন শুভেন্দু

প্রদীপকে জেতানোর বার্তা নিয়ে গলি থেকে রাজপথে হাঁটলেন শুভেন্দু

Advertisement

নিজস্ব সংবাদদাতা: খড়গপুর সদর বিধানসভা উপনির্বাচনে প্রদীপ সরকার কে জিতিয়ে আনা এবং দিলীপ ঘোষের  খাস তালুক খড়গপুরে পদ্ম ফুলের জায়গায় জোড়া ফুল ফুটানো তখন মন্ত্রী ও  পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী নিজেই খড়গপুর শহরে প্রায় সাত থেকে আট কিলোমিটার হাঁটলেন। মানুষের কাছে খড়্গপুরের পুরসভার তরুণ তুর্কি চেয়ারম্যান প্রদীপ সরকার কে এই খড়গপুর শহরে জিতিয়ে আনার জন্য গলি গলি তে গিয়ে মানুষের সঙ্গে কথা বলে প্রদীপ সরকার কে ভোট দেওয়ার জন্য নিজেই রাস্তায় নামেন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
লড়াই যখন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তখন খড়্গপুরের মাটিতেই পড়ে থেকে এবং চ্যালেঞ্জ নিয়ে নেমেছেন মন্ত্রী শুভেন্দু অধিকারী কাল তৃণমূলের বেলা রানী অধিকারী কাউন্সিলর বিজেপিতে যোগ  দিয়েছিল তাই চ্যালেঞ্জ ছিল দিলীপ ঘোষের খাসতালুকে ভাঙ্গন ধরানো খড়গপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের বিজেপির মধ্য মন্ডল এর ভাইস প্রেসিডেন্ট বান্তা মুরলি আজ বিজেপি ছেড়ে জোড়া ফুলে যোগ দিলেন তার সাথে কিছু বিজেপি কর্মীও তৃণমূলে যোগ দিলেন খড়গপুর ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
যোগ দেওয়ার পর মুরলি  জানিয়েছেন তিন বছর ধরে এলাকার বহু সমস্যার কথা তুলে ধরেছিলাম মাননীয় সংসদ এবং রাজ্য সভাপতি কে কিন্তু উনি কোন উন্নয়ন করতে পারেনি তাই আজ বিজেপি ছেড়ে  তৃণমূলে যোগ দেওয়া ।   সদর বিধানসভা কে আগামী ২৫ নভেম্বর খড়্গপুর বিধানসভা কেন্দ্রেরও উপনির্বাচন। আর এই উপনির্বাচনের জন্য আজ নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল শাসক দল তৃণমূল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ খড়্গপুরে এই ইস্তেহার প্রকাশ করেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। যেহেতু খড়্গপুর শহরে নানান ভাষাভাষী মানুষের বসবাস, তাই এবার সে কথা মাথায় রেখে বাংলা, হিন্দি, ইংরেজি ও তেলেগু এই চারটি ভাষায় এই নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল। ইস্তেহারে এই বিধানসভা কেন্দ্রের স্বাস্থ্য,  নিরাপত্তার পাশাপাশি উন্নয়নের বিষয়টিই বেশি করে তুলে ধরা হয়েছে।

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular