সন্ধ্যায় ঝাঁপিয়ে বৃষ্টি খড়গপুর মেদিনীপুরে, চলবে শুক্রবার অবধি

195
সন্ধ্যায় ঝাঁপিয়ে বৃষ্টি খড়গপুর মেদিনীপুরে, চলবে শুক্রবার অবধি 1
সন্ধ্যায় ঝাঁপিয়ে বৃষ্টি খড়গপুর মেদিনীপুরে, চলবে শুক্রবার অবধি 2
সন্ধ্যা ৭টা , খড়গপুরের বোগদা

নিজস্ব সংবাদদাতা: মঙ্গলবার বিকেল হতেই কালো মেঘে ঢেকে গিয়েছিল আকাশ। তার পর সন্ধ্যা গড়ানোর আগেই ঝেঁপে বৃষ্টি নামল খড়গপুর, মেদিনীপুর সহ  দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকায়। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে দাপট দেখাচ্ছে ঝোড়ো হাওয়াও। পাশাপাশি বিছিন্ন ভাবে হওয়া শিলাবৃষ্টি এদিন বহু জায়গায় ফসলের ক্ষয়ক্ষতিও হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
টানা প্রায় আধঘণ্টা থেকে একঘণ্টা ধরে বৃষ্টির জেরে খড়গপুরের বেশ কিছু এলাকা বিদ্যুৎ বিছিন্ন হয়ে পড়ে। আবার ওই বৃষ্টিতেই  জল জমতে দাঁড়িয়ে যায় মেদিনীপুর শহরের বেশকিছু এলাকায়। কেরানীতলা, এলআইসি মোড়, বটতলা প্রভৃতি ব্যস্ততম এলাকায় জল জমে যাওয়ায় নাস্তানাবুদ হতে হয়েছে পথচারিদের।

সন্ধ্যায় ঝাঁপিয়ে বৃষ্টি খড়গপুর মেদিনীপুরে, চলবে শুক্রবার অবধি 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
আবার এই একই দুর্ভোগের শিকার হয়েছেন খড়গপুরের গোলবাজার, গেট বাজারে বাজার করতে আসা মহিলা পুরুষদের।  অফিস ছুটির মুখে এই পরিস্থিতিতে যানজট ও দুর্ভোগের আশঙ্কায় ভুগেছেন খড়গপুর মেদিনীপুরের নিত্যযাত্রীদের  অনেকেই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
আলিপুর আগেই পূর্বাভাস দিয়েছিল যে, এই সপ্তাহে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে গোটা রাজ্যেই। উত্তরবঙ্গের পাঁচ জেলার পাশাপাশি বৃষ্টি হবে দক্ষিণবঙ্গেও। বুধবার থেকে তীব্রতা বাড়বে বর্ষণের। শহর কলকাতায় হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হলেও পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে বৃষ্টির পরিমাণ বাড়বে। নদিয়া, মুর্শিদাবাদ, বীরভূম, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং বর্ধমানে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হাওয়া অফিসের পূর্বাভাস, শুক্রবার ৬ মার্চ পর্যন্ত এই ঝড় বৃষ্টি চলবে বলে আশংকা প্রকাশ করেছে আবহাওয়া দপ্তর।