পুজোর মুখেও অব্যাহত করোনা দাপট খড়গপুরে, শহর ও গ্রাম মিলিয়ে আক্রান্ত প্রায় ৩০

1372
পুজোর মুখেও অব্যাহত করোনা দাপট খড়গপুরে, শহর ও গ্রাম মিলিয়ে আক্রান্ত প্রায় ৩০ 1
পুজোর মুখেও অব্যাহত করোনা দাপট খড়গপুরে, শহর ও গ্রাম মিলিয়ে আক্রান্ত প্রায় ৩০ 2

নিজস্ব সংবাদদাতা: প্রতিপদ পেরিয়ে শুক্লপক্ষের দ্বিতীয়া। আর ৪ দিনের মাথায় মাথায় দেবীর বোধন, শুরু হয়ে গেছে শারদোৎসব। আর তারই মধ্যে দাপট দেখিয়ে বেড়েই চলেছে সংক্রমন। ১৭ই অক্টোবর পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরের আরটি/পিসিআর রিপোর্ট মোতাবেক খড়গপুর শহর ও শহর তলিতে আক্রান্ত হয়েছেন প্রায় ৩০ জন যার মধ্যে শহরের আক্রান্তের সংখ্যাই বেশি।

শহরের ইন্দা এবং তালবাগিচা এলাকায় আক্রান্তের সংখ্যা এদিন বেশি। দু’জায়গাতেই ৪জন করে আক্রান্ত হয়েছেন। ইন্দা এলাকার কমলা কেবিনে একই পরিবারের দিদি ও ভাই আক্রান্ত হয়েছেন যাঁদের বয়স ২১ এবং ১৮। আনন্দনগরে ৪৪ এবং সারদাপল্লীতে ৬০বছরের দুজন পুরুষ আক্রান্ত। অন্যদিকে তালবাগিচা এলাকায় ৭১ ও ৭৩ বছরের বৃদ্ধ ও বৃদ্ধা ছাড়াও, আরও এক ৬২ বছরের বৃদ্ধ এবং ১৭ বছরের কিশোর আক্রান্ত হয়েছে।

পুজোর মুখেও অব্যাহত করোনা দাপট খড়গপুরে, শহর ও গ্রাম মিলিয়ে আক্রান্ত প্রায় ৩০ 3

এদিন IIT-Kharagpur ক্যাম্পাসে ২জন, হিজলী সোসাইটি এলাকায় ৩জন আক্রান্ত হয়েছেন। বুলবুলচটিতে ৫৫ বছরের প্রৌঢ়, ভবানীপুরে ৩২বছরের যুবক ও গোলবাজারে ২৪বছরের যুবতী আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। শহরের মীরপুর এলাকায় একই পরিবারের ৫৬ ও ৩২ বছরের প্রৌঢ়া ও যুবক আক্রান্ত হয়েছেন। ভবানীপুর এলাকাতেও ৩২ বছরের এক যুবক আক্রান্ত হয়েছেন।

এদিনের রিপোর্টে বুলবুলচটিতে ৪৭ বছর ও ৪৪বছরের এক দম্পত্তি আক্রান্ত হয়েছেন।
খড়গপুর শহরের বাইরে সালুয়া খড়িয়াচাটিতে একই পরিবারের ২৫বছরের যুবতী এবং ১৮ এবং ১৩ বছরের দুই কিশোরী আক্রান্ত। শ্রীকৃষ্ণ পুরেও ৯০বছরের বৃদ্ধ ছাড়াও ওই পরিবারের ৪৭ বছরের ব্যক্তি ও ৪৮ বছরের গৃহবধূ আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। কলাইকুন্ডার ধারেন্দার পার্শ্ববর্তী রামনারায়নপুরে আক্রান্ত হয়েছেন ৩০বছরের যুবক। খড়গপুর শহরের রবীন্দ্রপল্লী ও সোনামুখী এলাকায় ৪৫ ও ৪৮ বছরের দুই ব্যক্তির আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। ছবি সৌজন্য: খড়গপুর মিনি ইন্ডিয়া