জেলায় কমলেও খড়গপুর আর মেদিনীপুরে করোনা সংক্রমন বহাল

1065
জেলায় কমলেও খড়গপুর আর মেদিনীপুরে করোনা সংক্রমন বহাল 1

নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুর জেলায় ২০ অক্টোবরের আরটি/পিসিআর রিপোর্ট অনুযায়ী করোনা সংক্রমন বেশ কিছুটা কম নজরে পড়লেও খড়গপুর আর মেদিনীপুর শহরে যথারীতি বহাল রয়েছে আক্রান্ত হওয়ার সংখ্যা। এদিন খড়গপুর শহর ও সংলগ্ন এলাকায় আক্রান্তের সংখ্যা ২৩ অন্যদিকে মেদিনীপুর ও সংলগ্ন এলাকায় আক্রান্ত হয়েছেন ২০জন।
জেলার দাঁতন, পিংলা, ডেবরা, সবং এলাকায় আরটি/পিসিআর রিপোর্টে সেই ভাবে আক্রান্ত হওয়ার সংখ্যা নজরে পড়েনি। তবে গড়বেতা এবং ঘাটাল মহকুমায় অল্প হলেও বেশ কিছুজন আক্রান্ত হয়েছেন।

রিপোর্টে মেদিনীপুর শহরে সব ক্ষেত্রে সুনির্দিষ্ট ঠিকানা উল্লেখ করা হয়নি। ঠিকানা উল্লেখ করা হয়েছে এমন ক্ষেত্র ধরলে এদিন আক্রান্তের সংখ্যা কুইকোটাতে বেশি যেখানে আক্রান্ত হয়েছেন ৪ জন। এখানে একই পরিবারের ৬৮ বছরের বৃদ্ধ ও ২৮ বছরের যুবতী আক্রান্ত। এছাড়াও পৃথক ভাবে ৫০ বছরের ও ২৮বছরের দুজন পুরুষ আক্রান্ত হয়েছেন। নজরগঞ্জ ও পাটনা বাজারে আক্রান্ত ৫১ ও ৪৮ বছরের পুরুষ ব্যক্তি। শহরের বাইরে গড়মাল, কামারাতা ও রানীচকে আক্রান্ত ২৩বছরের যুবক, ৫৫ ও ৪৯ বছরের দুই পুরুষ ব্যক্তি।

জেলায় কমলেও খড়গপুর আর মেদিনীপুরে করোনা সংক্রমন বহাল 2

মেদিনীপুর শহরের বাসিন্দা কিন্তু কোন এলাকার বাসিন্দা তা উল্লেখ হয়নি এমন ৩৪ বছরের ৩ যুবক, ২জন ২৮ বছরের যুবক, ১জন করে ৩২ ও ৩৬ বছরের যুবক, ৫৫ ও ৫৮ বছরের ২ প্রৌঢ়, ৭২ বছরের বৃদ্ধা, ৫০ বছরের প্রৌঢ়া ও ২৩বছরের যুবতী আক্রান্ত হয়েছেন।
খড়গপুর টাউন থানায় এক ২৮ বছরের মহিলা পুলিশ কর্মী আক্রান্ত হয়েছেন আবার সাদাতপুর ফাঁড়িতে ৩৫ বছরের পুলিশ কর্মী। খড়গপুর শহরের তালবাগিচা এলাকায় ৪২ ও ৩২ বছরের পুরুষ ও মহিলা আক্রান্ত হয়েছেন, ঝাপেটাপুর এলাকায় ৪৮ ও ৪৫ বছরের ২জন পুরুষ আক্রান্ত, ডিভিসি মায়াপুর এলাকায় ৫৩ বছরের পুরুষ ও ৩৬ বছরের গৃহবধূ আক্রান্ত হয়েছেন। ভবানীপুর এলাকায় ৩১ ও ৪২ বছরের পুরুষ আক্রান্ত হয়েছেন। নিউ ডেভলপমেন্ট এলাকার রেল আবাসনে ১৫ ও ২০ বছরের তরুণ আক্রান্ত হয়েছেন। রেলের নিউ সেটেলমেন্ট ও ওল্ড সেটেলমেন্ট ৬২ বছরের বৃদ্ধ ও ৪৪বছরের পুরুষ ব্যক্তি আক্রান্ত। সাউথ সাইডে ৯ বছরের বালক, ৫৪ বছরের প্রৌঢ় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  মেদিনীপুরে রক্ষী বিহীন ট্রেন থেকে চাল লুঠ বুভুক্ষু মানু্ষের , সামাল দিল পুলিশ

শহরের ঝুলি শিব মন্দির ও পুরাতন বাজার এলাকায় ২জন ৪০বছরের যুবক, রাজগ্রামের একটি ফ্ল্যাটে ৪৯ বছরের এবং সুভাসপল্লী এলাকায় ৫০ বছরের ২ ব্যক্তি আক্রান্ত। দীনেশ নগরে ৪০বছরের যুবক আক্রান্ত হয়েছেন। দেবলপুরেও ৫০ বছরের এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। শহরের বাইরে মহেশপুরে আক্রান্ত ৩১ বছরের গৃহবধূ। খড়গপুর মহকুমার বেলদার বাখরাবাদে ৪৮ ও বেলদায় ৫৬ বছরের দুই ব্যক্তি আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  করোনায় আক্রান্ত কামারহাটির বিধায়ক মানস মুখোপাধ্যায়, চিন্তার ভাঁজ আলিমুদ্দিনে

এদিন ঘাটাল মহকুমায় আরটি/পিসিআরে ১৩টি পজিটিভ মিলেছে। ক্ষীরপাইয়ের কামারগেড়িয়া ও ৬নম্বর ওয়ার্ডে ৩১ বছরের এক যুবক ও ৭৫ বছরের এক বৃদ্ধ আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। দাসপুরের কলমিজোড় ও গোপীনাথপুরে ৫৮ বছর ও ৪৮ বছরের মহিলা ও পুরুষ আক্রান্ত। চন্দ্রকোনার লালসাগরে ৪০বছরের যুবক, ঝাঁকরা ও বালাতে ৬৪ ও ৬৫ বছরের দুই বৃদ্ধ আক্রান্ত হয়েছেন। দাসপুরের সোনাখালি ও সয়লাতে ৫৯ এবং ৬০ বছরের বৃদ্ধ আক্রান্ত। সীতাপুরে ৪২ বছরের পুরুষ ও আদমপুরে ৩৬ বছরের গৃহবধূ আক্রান্ত। এছাড়া ঘাটালের নবগ্রাম ও ইড়পালাতে ২৯ বছরের যুবক ৮০ বছরের বৃদ্ধ আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  মর্মান্তিক মৃত্যু সবংয়ে! বিদ্যুৎ লাইন সারাতে গিয়ে খুঁটি থেকে গাছে পড়ে মাথায় আঘাত লেগে অস্থায়ী কর্মীর! বিদ্যুৎ ছোবলে একই দিনে সর্বহারা সবংয়ের দুই পরিবার

এছাড়া গড়বেতা এলাকার বানপুকুর পাড়ায় একই পরিবারের স্বামী(৩৫),স্ত্রী(৩৩) ও ৬০ বছরের পরিবার কর্ত্রী আক্রান্ত। দ্বারিগেড়িয়া স্বাস্থ্যকেন্দ্রের অন্তর্গত কুলা নলবনা গ্রামে ৬৩ ও ৩৫ বছরের পিতা পুত্র আক্রান্ত হয়েছেন। ওখানেই আক্রান্ত ৩৪ বছরের আরো এক গৃহবধূও।