খড়গপুর রেল এলাকায় করোনার দাপট, মেদিনীপুরে সংক্রমন জোড়ায় জোড়ায়! খড়গপুরকে ভাবাচ্ছে অমীমাংসিত রিপোর্ট

1481
খড়গপুর রেল এলাকায় করোনার দাপট, মেদিনীপুরে সংক্রমন জোড়ায় জোড়ায়! খড়গপুরকে ভাবাচ্ছে অমীমাংসিত রিপোর্ট 1

নিজস্ব সংবাদদাতা: বুধবার শুধুমাত্র আরটি/পিসিআর রিপোর্ট পাওয়া গেছে আর সেই রিপোর্ট বলছে গত কয়েকদিনের তুলনায় করোনা সংক্রমন কিছুটা কম যদিও এই কমের কারন সুনিশ্চিত করে বলা যায়না তবে একটা বড় কারণ অবশ্যই পরীক্ষার পরিমান কমে যাওয়া। বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্র ও নমুনা সংগ্ৰহ কেন্দ্রগুলিতে নমুনা সংগ্রহের পরিমান কিংবা আ্যন্টিজেন পরীক্ষা কমে গেছে। হয়ত সে কারণেই পজিটিভ আসার পরিমানও কমে গেছে।

যাইহোক বুধবার দুই শহর মিলে মোট আক্রান্তের পরিমান ৩২ জন। এরমধ্যে খড়গপুর ও মেদিনীপুর শহরে ১৬ জন করে রয়েছেন। খড়গপুর শহরে ১৬জন আক্রান্তের ১৫জনই রেল পরিবারের ১জন রেল এলাকার বাইরে। এদিন রেলের বাইরে খড়গপুর শহর থেকে আরটি/পিসিআর পরীক্ষায় কোনও পজিটিভ আসেনি পরিবর্তে ৪৩জনের রিপোর্ট অমীমাংসিত এসেছে যা থেকে বৃহস্পতিবার বেশ কিছু পজিটিভ আসার সম্ভাবনা রয়েছে।

খড়গপুর রেল এলাকায় করোনার দাপট, মেদিনীপুরে সংক্রমন জোড়ায় জোড়ায়! খড়গপুরকে ভাবাচ্ছে অমীমাংসিত রিপোর্ট 2

বুধবার আরটি/পিসিআর রিপোর্ট অনুযায়ী শহরের কৌশল্যা এলাকার গণপতি রোডে ৬৪ বছর বয়সী এক বৃদ্ধ আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। ৩৫ বছর মহিলা পজিটিভ বলে সনাক্ত হয়েছেন গিরিময়দান সংলগ্ন এলাকায়। ,১১ নম্বর ওয়ার্ডের সুশান্তপল্লী এলাকায় একজন ৭৭ বছর বয়সী বৃদ্ধ এবং ৩৫ বছরের যুবক পিএনবি সাউথ সাইড এলাকায় নতুন সংক্রমিত হয়েছেন। পুরাতন বাজার ও সাঁজোয়াল সংযোগ এলাকায় ৪২ বছরের এক যুবক আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

আরও পড়ুন -  নির্বাচনের আগে বড় জয় শাসকদলের, কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বাদুড়িয়ার বিধায়ক আবদুল রহিম

মঙ্গলবারের মতই ফের বুধবারও সুভাসপল্লী এলাকা থেকে সংক্রমনের খবর এসেছে, পদ্ম পুকুর এলাকায় আক্রান্ত হয়েছেন ৬৭ বছরের এক বৃদ্ধা। শহরের গেটবাজার সংলগ্ন নিউ সেটেলমেন্ট এলাকায় রেলে কর্মরতা ৪৫ বছরের মহিলা আ্যটেডন্ট আক্রান্ত হয়েছেন। রেলের এক ৫৪ বছর বয়সী বরিষ্ঠ ইঞ্জিনিয়ার আক্রান্ত হয়েছেন যাঁর বাড়ি মালঞ্চ এলাকায়। আরেক তরুণ ইঞ্জিনিয়ার ৩২ বছরের যুবক আক্রান্ত হয়েছেন যাঁর আবাস ইন্দা কমলাকেবিন এলাকায়। রেলেরই ৪৬ বছর বয়সী ফিটার, ৮ নম্বর ওয়ার্ড নিমপুরার রাজগ্রামের বাসিন্দা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন -  চাপের মুখে করোনায় মৃত ডাক্তারবাবুর বিল কমালো হাসপাতাল

ইন্দা রেল আবাসনের বাসিন্দা ৪২ বছরের এক ট্র্যাক ম্যান এবং ৪৬ বছর বয়সী ইঞ্জিনিয়ার আক্রান্ত হয়েছেন । অন্যদিকে ৩৪ বছরের রেল কর্মী যুবক ইনিও পেশায় ইঞ্জিনিয়ার কৌশল্যার বাসিন্দা পজিটিভ বলে জানা গেছে। নিউ সেটেলমেন্ট রেল আবাসনের বাসিন্দা ৭১ বৃদ্ধ অবসর রেল কর্মী আক্রান্ত হয়েছেন। আক্রান্তের সন্ধান মিলেছে মালঞ্চ বিবেকানন্দ পল্লী এলাকার ৫৫ বছর বয়সী এক মহিলারও।

অন্যদিকে মেদিনীপুর শহরেও আক্রান্ত ১৬ জন। খোদ পশ্চিম মেদিনীপুরে পুলিশ লাইনেই আক্রান্ত
৩৮ এবং ৩০ বছর বয়সী দুই জওয়ান। শহরের নজরগঞ্জ এলাকায় ৪৩ বছর বয়সী এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন। এদিন জোড়া সংক্রমন ঘটেছে শহরের তিনটি এলাকায়। মেদিনীপুর স্টেশন রোডের বাসিন্দা ৬৪ ও ৫৬ বছরের দম্পতি আক্রান্ত হয়েছেন। পালবাড়ীতে আক্রান্ত দম্পতির বয়স যথাক্রমে ৫১ এবং ৪৪। অন্য দিকে জজ কোর্ট এলাকায় ৪৩ ও ৪২ বছরের স্বামী-স্ত্রী আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  শুভেন্দু গমনের মুখে খেজুরি দিয়ে 'দখল' শুরু! কটা পার্টি অফিস ধরে রাখা যাবে! ভাবছে তৃনমূল

৪৫ বছরের এক মহিলা আক্রান্ত হয়েছেন রবীন্দ্র নগর এলাকায় আর পাটনা বাজার এলাকায় এক ৩১ বছরের যুবকের আক্রান্ত হওয়ার খবর মিলেছে। শহর সংলগ্ন এলাকায় কুমার হাটিতে ৫৪ বছরের ব্যক্তি, মাহিক চকে ২৫ বছরের যুবতী এবং শুধুমাত্র কোতোয়ালি থানার ঠিকানা দেওয়া ৪০ বছরের যুবক ও ২৬ বছরের যুবতী আক্রান্ত হয়েছেন। পুর্বেই বলা হয়েছে এটি কেবলমাত্র আরটি/পিসিআর রিপোর্টের ভিত্তিতেই বলা। আ্যন্টিজেন রিপোর্টে সংখ্যা আরও বাড়তে পারে।

এই সংক্রান্ত যাবতীয় তথ্য পেতে চোখ রাখুন দ্য খড়গপুর পোষ্ট নিউজ পোর্টালে। আমাদের fb পেজ লাইক করে অথবা হোয়াটস্যাপ গ্রুপে যোগ দিতে নিচে ক্লিক করুন পেয়ে যান কোভিড সংক্রান্ত লেটেস্ট আপডেট।