খড়গপুরে ফের লাফিয়ে বাড়ছে করোনা, দক্ষিনে বহাল দাপট, আক্রান্ত ২শিশু, আক্রান্ত বৃদ্ধরাও

1716
খড়গপুরে ফের লাফিয়ে বাড়ছে করোনা, দক্ষিনে বহাল দাপট, আক্রান্ত ২শিশু, আক্রান্ত বৃদ্ধরাও 1

নিজস্ব সংবাদদাতা: পুজোর এক সপ্তাহ আগেই ফের খড়গপুর শহরে লাফিয়ে লাফিয়ে বাড়তে শুরু করল করোনা এবং যথারীতি শহরের দক্ষিণ অংশে অব্যাহত রয়েছে করোনার দাপট। ১০তারিখের করোনা বুলেটিনে আমরা বলেই ছিলাম রোনার দাপট তথা এপিসেন্টার রয়েছে খড়গপুর শহরের দক্ষিন অংশে অর্থাৎ হিজলী, প্রেমবাজার, ডিভিসি ও তালবাগিচা এলাকায়। ১১তারিখের আরটি/পিসিআর রিপোর্টেও সেই ঘটনার প্রতিফলন ঘটেছে। এদিন হিজলী কো অপারেটিভ সোসাইটি এলাকায় ৪জন, ডিভিসি মায়াপুর এলাকায় ২জন, তালবাগিচায় ১জন ছাড়াও দক্ষিনের ঝুলি সোনামুখীতে ২জন, চিত্তরঞ্জন নগর ও পুরিগেটে ১জন করে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  বাড়িতে বসেই ক্লাশ চালু করে দিল রাজ্য, নবম থেকে দ্বাদশ স্কুল খুললেই দেখাতে হবে টাস্ক

এদিনের রিপোর্ট অনুযায়ী শহরের মোট আক্রান্ত ২৬ জন তার মধ্যে শহরের দক্ষিণ অংশেই রয়েছেন ১০জন। এই দশ জনের মধ্যেই রয়েছে সর্বোচ্চ ও সর্বনিম্ন বয়সী আক্রান্তরা। ডিভিসি মায়াপুর এলাকায় ৮২ ও ৭৫ বছরের দম্পত্তি আক্রান্ত হয়েছেন। হিজলী কো অপারেটিভ সোসাইটি এলাকায় আক্রান্ত হয়েছে দুটি ৯ বছরের বালক ও বালিকা। ১২বছরের আরেক কিশোরও এই সোসাইটি এলাকায় আক্রান্ত। যে পরিবারে ওই ১২বছরের কিশোর আক্রান্ত হয়েছেন সেই পরিবারেই আক্রান্ত হয়েছেন ৪৪বছরের ব্যক্তিও।দক্ষিনের বাদ বাকিরা হলেন তালবাগিচার ৩৯বছরের যুবক, চিত্তরঞ্জন নগরের ৪৩ বছরের পুরুষ, পুরীগেটের ২৪ বছর এবং সোনামুখী ঝুলির ৩৮ ও ২৩ বছরের দুই যুবক।

দক্ষিনের পাশাপাশি শহরের উত্তরে আগের মতই অব্যাহত রয়েছে করোনা সংক্রমন। ইন্দা শরৎপল্লীতে ২১বছরের এক যুবক আক্রান্ত হয়েছেন, ইন্দা সদরে ৪৫ ও ৪৯ বছরের দুই ব্যক্তি আক্রান্ত। বাদ বাকি আক্রান্তের সন্ধান মিলেছে কৌশল্যা(৬৮, পুরুষ), খরিদা (৫৫, পুরুষ), ভবানীপুর(৪১, পুরুষ), বুলবুলচটি(৪৫,পুরুষ) নিমপুরা (২০, পুরুষ) ও ভগবানপুর(৪৯, মহিলা) এলাকায়। এছাড়া রেল পুলিশ সুপার বাংলোতে এক ৫০বছর বয়স্ক জওয়ান আক্রান্ত হয়েছেন। রেল আবাসন এলাকায় আক্রান্ত হয়েছেন ৫জন। ওল্ড সেটেলমেন্ট, ডেভলপমেন্ট, চাঁদমারি ও বাংলো সাইড এলাকায় রয়েছেন এঁরা। এঁদের মধ্যে ৭৭, ৭৫ এবং ৬০বছরের বৃদ্ধ-বৃদ্ধারা রয়েছেন।

আরও পড়ুন -  হায়দ্রাবাদের ঘটনার প্রতিবাদে সামিল গোপীবল্লভপুরের মা, শিশু, শিক্ষক সহ আম জনতা

শহরের বাইরে শহরতলি ও গ্রামীণ খড়গপুর অংশে ১৩জন আক্রান্তের সংখ্যা পাওয়া গেছে। শহরের কাছাকাছি সালুয়া (৫৮,পুরুষ ), গোপালী(৫৭, পুরুষ), আমলাতোড়িয়া-বলরামপুর (৬৬, পুরুষ), হিরাডিহি (৬৫, মহিলা) এবং সতকুইতে ২৭বছরের যুবক আক্রান্ত হয়েছেন। শহর থেকে দুরে লিলুয়াকোলা (৪০,পুরুষ), আমদই (৫১, পুরুষ), মাদপুর(৪২, পুরুষ), বসন্তপুর-হাট সুলতানপুর (৪৬, পুরুষ) এবং মোহনপুরে ২০ বছরের যুবক আক্রান্ত হয়েছেন।

খড়গপুরে ফের লাফিয়ে বাড়ছে করোনা, দক্ষিনে বহাল দাপট, আক্রান্ত ২শিশু, আক্রান্ত বৃদ্ধরাও 2