রাজনৈতিক অ্যাজেন্ডা তৈরী করা মমতা ব্যানার্জীর উদ্দেশ্য,শিলিগুড়িতে কটাক্ষ কৈলাশের

245
রাজনৈতিক অ্যাজেন্ডা তৈরী করা মমতা ব্যানার্জীর উদ্দেশ্য,শিলিগুড়িতে কটাক্ষ কৈলাশের 1

নিউজ ডেস্ক:বিজেপির সাংগঠনিক বৈঠকে যোগ দিতে শিলিগুড়িতে এসে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয় বর্গীয়।জয় শ্রী রাম ধ্বনিতে এত কেন আপত্তি মমতার প্রশ্ন ছঁড়লেন তিনি।

এদিন তার সঙ্গে এসেছেন পর্যবেক্ষক অরবিন্দ মেনন। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে উত্তরবঙ্গের নির্বাচিত সাংসদ ও জেলা সভাপতিদের নিয়ে এই বৈঠকের কর্মসূচী রয়েছে তাঁর । বৈঠকে বিধানসভা ভিত্তিক দলের সাংগঠনিক বিষয় পর্যালোচনা করা হবে।

রাজনৈতিক অ্যাজেন্ডা তৈরী করা মমতা ব্যানার্জীর উদ্দেশ্য,শিলিগুড়িতে কটাক্ষ কৈলাশের 2

রবিবার সকালে তিনি নিউ জলপাইগুড়ি স্টেশনে এসে পৌছলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি । শণিবার কোলকাতার ভিক্টোরিয়াতে নেতাজী সুভাষ চন্দ্র বসুর জন্মদিনের অনুষ্ঠানে জয় শ্রী রাম শ্লোগান দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী প্রতিবাদ জানান ।

এ প্রসঙ্গে কৈলাশ বিজয় বর্গীয় বলেন, মুখ্যমন্ত্রী ভোটের রাজনীতি করেছেন । রাজ্যের তিরিশ শতাংশ ভোটারকে খুশী করতে তিনি এই মন্তব্য করলেন ।তিনি নেতাজীর অপমান করেছেন বলে অভিযোগ কৈলাশের। বিধানসভা নির্বাচনে রাজ্য বাসী এর জবাব দেবে বলে সাফ জানান বিজয়বর্গীয়।

‌জয় শ্রী রাম ধ্বনিতে ফের ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতেই তিনি ছিলেন ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের ‘‌পরাক্রম দিবস’‌ অনুষ্ঠানে। নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে বক্তৃতা রাখতে গিয়ে রামধ্বনি শুনে ক্ষুব্ধ হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি ভাষণ না দেওয়ার সিদ্ধান্ত নেন।

রাজ্যের শাসকদল, এমনকী বিরোধী কংগ্রেস ও সিপিএম তার এই সিদ্ধান্তকে সমর্থন জানালেও এই গোটা ঘটনাকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

Previous articleপ্রজাতন্ত্র দিবসের আগে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হল অসম বাংলা সীমান্ত
Next article১০ বছর খেয়ে মধু, তোলাবাজ এখন সাজছে সাধু; দলত্যাগী শুভেন্দুকে নিশানা অভিষেকের