খড়গপুরের পুকুরে নিম্নাঙ্গে পোশাক বিহীন তরুনীর লাশ, ধর্ষন করেই খুন কিনা জানতে তদন্ত পুলিশের

1400
খড়গপুরের পুকুরে নিম্নাঙ্গে পোশাক বিহীন তরুনীর লাশ, ধর্ষন করেই খুন কিনা জানতে তদন্ত পুলিশের 1
খড়গপুরের পুকুরে নিম্নাঙ্গে পোশাক বিহীন তরুনীর লাশ, ধর্ষন করেই খুন কিনা জানতে তদন্ত পুলিশের 2

নিজস্ব সংবাদদাতা: খড়গপুর শহরের দক্ষিন ইন্দা এলাকার একটি পুকুর থেকে উদ্ধার হওয়া তরুনীর লাশকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। কী ভাবে ওই তরুনী এখানে এল, কী তার পরিচয় এখনও জানতে পারা যায়নি। তবে তরুনীর নিম্নাঙ্গে কোনও পোশাক না থাকায় গুঞ্জন শুরু হয়েছে এলাকায়। অনেকেরই ধারনা তরুনীকে ধর্ষন করার পর খুন করে ফেলে দেওয়া হয়েছে পুকুরে।

খড়গপুরের পুকুরে নিম্নাঙ্গে পোশাক বিহীন তরুনীর লাশ, ধর্ষন করেই খুন কিনা জানতে তদন্ত পুলিশের 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
স্থানীয় সূত্রে জানা গেছে, খড়গপুর পৌরসভার ২৪নম্বর ওয়ার্ডের অন্তর্ভুক্ত এই পুকুরটি মণ্ডল পুকুর নামে পরিচিত। চারদিকেই বসতি দিয়ে ঘেরা পুকুরটির সন্ধান বাইরে কারও পক্ষে জানা সম্ভবই নয়। যে তরুনীর দেহ মিলেছে সে এলাকার নয় বলেই মনে করা হচ্ছে। এই এলাকার নাড়ি নক্ষত্র জানা কেউ বা কাদের সঙ্গে তরুনী এখানে আসতে পারে অথবা

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
কাছাকাছি কোথা দুষ্কর্ম ঘটিয়েও কেউ রাতের অন্ধকারে পুকুরে ফেলে দিয়ে যেতে পারে। উদ্ধার হওয়া তরুনীর মুখমন্ডল এমন ভাবে ফুলে গেছে যে আপাতত চেনা মুশকিল হয়ে পড়েছে। স্থানীয়রা বুঝতেই পারছেনা আগে কখনও এই এলাকায় তরুনীকে দেখা গেছিল কিনা। তরুনীর ওপরের অংশে কামিজ থাকলেও নিচের সালোয়ারের অংশ নেই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এদিকে গত কয়েকদিন ধরেই এই এলাকা থেকেই নিখোঁজ হয়ে রয়েছে এক তরুনী। যদিও তার পরিবারের দাবি মেয়েটি তাদের নয়। সব মিলিয়ে রহস্য ঘনিয়েছে এলাকায়। পুলিশ মৃতদেহ সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। জানিয়েছে তদন্তের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে মৃত্যুর কারন ও মৃত্যুর পূর্বে তরুনীকে ধর্ষন করা হয়েছিল কিনা। আশেপাশের এলাকায় কোনও তরুনী নিখোঁজ হওয়ার খবর আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।  

Previous articleহাতে পোষ্টার ‘দিদিকে ডাকো , ‘ জেলের ছাদে উঠে তুলকালাম বন্দির, নাজেহাল দমকল ও কারা অধিকারিকরা
Next articleদিলীপকে জেলে ভরলেই দেশের ভাল হয়, মেদিনীপুরে বললেন চন্দ্রিমা