অমিত শা কে কান ধরে হিন্দু ধর্ম শেখাতে পারেন মমতা! বললেন পৈলানে

50
অমিত শা কে কান ধরে হিন্দু ধর্ম শেখাতে পারেন মমতা! বললেন পৈলানে 1
অমিত শা কে কান ধরে হিন্দু ধর্ম শেখাতে পারেন মমতা! বললেন পৈলানে 2

নিউজ ডেস্ক: বিজেপির প্রাক্তন  সর্ব ভারতীয় সভাপতিকে কান ধরে হিন্দু ধর্ম শেখাতে পারেন বলে জানালেন মুখ্যমন্ত্রী। বিজেপি আসলে হিন্দু ধর্মের নামে ভোটের রাজনীতি করছে যা আদৌ হিন্দু ধর্মই নয়। প্রকৃত  হিন্দু ধর্মের বিজেপি কিছুই বোঝেনা। কয়েকদিন আগেই বঙ্গসফরে এসে শাসক দল তথা তৃণমুল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। বৃহস্পতিবার ২৪ পরগনার পৈলানের সভা থেকে পালটা বিজেপি এবং অমিত শাকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপি নেতাকে আক্রমণ শানালেন গঙ্গাসাগরের উন্নয়ন, সরস্বতী পুজো ও ধর্মভিত্তিক রাজনীতি নিয়ে। কটাক্ষ করে মমতা বললেন, “হিন্দু ধর্ম শিখতে চাইলে আসুন কান ধরে হিন্দুধর্ম শেখাব।” নামখানায় দাঁড়িয়ে অমিত শা-র অভিযোগ, বাংলায় সরস্বতী পুজো হত না। দুর্গাপুজো হয় না। গেরুয়া শিবিরের চাপে কয়েকবছর পর এ রাজ্যে সরস্বতী পুজো চালু হয়েছে। তাঁর এই অভিযোগ ফুৎকারে উড়িয়ে মমতার সাফকথা, সব মিথ্যে কথা। কে বলেছে এখানে সরস্বতী পুজো হয় না? দুর্গাপুজো না হলে ক্লাবগুলি কীভাবে টাকা পাচ্ছে?

অমিত শা কে কান ধরে হিন্দু ধর্ম শেখাতে পারেন মমতা! বললেন পৈলানে 3

এ বিষয়ে বলতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে মিথ্যাবাদী বলেও কটাক্ষ করেন মমতা। তৃণমূল সুপ্রিমোর অভিযোগ, ওঁরা তো সরস্বতী পুজোর মন্ত্রই জানে না। বিজেপি নেতারা বাংলার সংস্কৃতি, শিষ্টাচার, ভদ্রতা সম্পর্কে কিচ্ছু জানে না।

এর পরই মমতার আরও কটাক্ষ, তিনি যে কাউকে কান ধরে হিন্দু ধর্ম শিখিয়ে দেবেন। বাড়ি গিয়ে মা-বোনেদের ভুল বোঝালে সোজা কান মুলে দিন। এতে তো আর মামলা হয় না। মঞ্চ থেকে সরস্বতী পুজোর মন্ত্রচ্চারণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।সামনেই বাংলার বিধানসভা নির্বাচন। এনিয়ে সরগরম বাংলার রাজনীতি। শাসক দলের অভিযোগ, ধর্মের ভিত্তিতে ভোট বিভাজন করতে চাইছে বিজেপি। তৃণমুল এই ভেদাভেদকে প্রশ্রয় দেয়না বলে স্পষ্ট জানান মমতা।