সম্পূর্ণ ভিন্ন ধরণের স্মার্ট ফোন নিয়ে আসছে LG

282
সম্পূর্ণ ভিন্ন ধরণের স্মার্ট ফোন নিয়ে আসছে LG 1
সম্পূর্ণ ভিন্ন ধরণের স্মার্ট ফোন নিয়ে আসছে LG 2

টেক ডেস্ক: ভালো কোনও কোম্পানির স্মার্ট ফোনের কথা উঠলেই LG-র নামটা কিন্তু ভুলে থাকা যায় না। একটু ভালো ফোন চাইলে LG এর জুড়ি মেলা ভার। এক্সপেরিমেন্টের দিক থেকে সর্বদা অন্যসব কোম্পানির থেকে এক পা এগিয়ে থাকে LG। কিছুদিন আগেই LG লঞ্চ করেছিল LG Wing, যা অন্যতম একটি বিশেষ রোটেটিং ফোন। এইবার এই কোম্পানি আনতে চলেছে LG Rollable।

আসুন তবে আর দেরি না করে নতুন এই ফোনটি সম্পর্কে বিস্তারিত ভাবে, জেনে নেওয়া যাক-
সম্প্রতি জানা গিয়েছে এই ফোনটির নাম হতে চলেছে LG Rollable। কোম্পানি তাদের নতুন ফোনউলির নাম এত সহজ ভাবে রাখে যে তা গ্রাহকদের আরও আকর্ষন করে। LG এর ফোনের নামে কখনও Max, Ultra, Pro এরম শব্দের ব্যবহার বিশেষ দেখা যায়না।

সম্পূর্ণ ভিন্ন ধরণের স্মার্ট ফোন নিয়ে আসছে LG 3

সদ্য প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, এই স্মার্টফোনটিকে কোম্পানি পরের বছর মার্চ মাসে লঞ্চ করবে। কোম্পানির এই বিশেষ স্মার্টফোনকে সম্প্রতি দেখা গিয়েছে EUIPO- এর একটি ট্রেডমার্ক অ্যাপ্লিকেশন ওয়েবসাইটে।

কী বিশেষ থাকছে এই ফোনে-
এই স্মার্টফোনটিতে স্টাইলস সাপোর্ট দেওয়া হবে বলে জানা গিয়েছে। এছাড়া লিক থেকে জানা গিয়েছে যে, ফোনটির প্রোটোটাইপ প্রস্তুত হয়ে গিয়েছে। তবে LG কোম্পানি তাঁদের এই নতুন ফোনটি লিস্ট করানোর আগে অনেকটাই ভাবনা চিন্তা করেছে ফোনটির নাম নিয়ে। আগে কোম্পানি হতে ভাবা হয়েছিল যে ফোনটির নাম LG The Roll, LG Double Roll, LG Dual Roll, LG Bi-Roll বা LG ROLL Canvas এরম কিছু রাখা হবে।