২১ বছরের ছোটো সহ পরিচালকের সাথে প্রেম, অনুরাগ ও তাঁর বান্ধবীকে নিয়ে জোর জল্পনা নেটিজেনদের

186
২১ বছরের ছোটো সহ পরিচালকের সাথে প্রেম, অনুরাগ ও তাঁর বান্ধবীকে নিয়ে জোর জল্পনা নেটিজেনদের 1

ওয়েব ডেস্ক : সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে কিছুদিন আগেই পুলিশের তরফে ডেকে পাঠানো হয়েছিক পরিচালক অনুরাগ কাশ্যপকে। তা নিয়ে জোর চর্চা হয়েছে সংবাদমাধ্যমে। তবে এতকিছুর মাঝেও পরিচালকের দুই হাত শক্ত করেছেন পরিচালকের দুই প্রাক্তন স্ত্রী। অনুরাগের হয়েই কথা বলেছেন তাঁর প্রথম ও দ্বিতীয় স্ত্রী আরতি বাজাজ এবং কল্কি কেঁকলা। তাঁরা দুজনেই অনুরাগের পক্ষ নিয়ে জোর গলায় দাবি করেন, এত বছরে কোনদিন অনুরাগ কখনও মহিলাদের সঙ্গে এই ধরনের অশালীন ব্যবহার করেননি। তাঁরা আরও বলেন, অনুরাগ কখনই এই ধরনের কাজ করতে পারেন না। ফলে তাঁরা এই বিপদের মুহূর্তে অনুরাগের পাশে থাকবেন বলেই জানান।

আরও পড়ুন -  ডেবরায় বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ নাবালিকা! অবিন্যস্ত দেহ মিলল আড়াই কিলোমিটার দুরে

কয়েকবছর আগে দ্বিতীয় স্ত্রী তথা অভিনেত্রী কল্কি কেঁকলার সঙ্গে বিচ্ছেদ হয় অনুরাগের। এরপর নিজের থেকে প্রায় ২১ বছরের ছোট সহ পরিচালক শুভ্রা শেট্টির সঙ্গে সম্পর্কে জড়ান অনুরাগ কাশ্যপ। এই মূহুর্তে তার সঙ্গেই লিভ ইন রিলেশনশিপে আছেন বলিউডের এই নামী পরিচালক। অনুরাগ কাশ্যপের সঙ্গে বান্ধবী শুভ্রা শেট্টির বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।
বয়সের পার্থক্য নিয়ে সেখানে নেটিজেনদের একাধিক ট্রোলের মুখেও পড়তে হয় তাদের। কিন্তু এনিয়ে তাদের কখনই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি। জানা গিয়েছে, শুভ্রা শেট্টি অনুরাগের মেয়ে আলিয়ার থেকে মাত্র ৮ বছরের বড়ো। সেই অর্থে বর্তমানে আলিয়ার বয়স ১৯ বছর। সুতরাং ৪৮ বছর বয়সী অনুরাগের সঙ্গে ২৭ বছরের শুভ্রা শেট্টি কিভাবে সম্পর্কে জড়ালেন তা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জোর জল্পনা ছড়ালেও আপাতত তাঁরা একসঙ্গেই রয়েছেন। তবে অনুরাগ-,শুভ্রার বয়সের পার্থক্য কিংবা তাদের সম্পর্ক নিয়ে নেটিজেনদের একাধিক ট্রোলের মুখে পড়তে হলেও বরাবরই এই বিষয়ে চুপ থাকতেই দেখা গিয়েছে দুই পরিচালক জুটিকে।

২১ বছরের ছোটো সহ পরিচালকের সাথে প্রেম, অনুরাগ ও তাঁর বান্ধবীকে নিয়ে জোর জল্পনা নেটিজেনদের 2