না পসন্দ মেয়ের প্রেমিক, বেধড়ক মারের পর প্রেমিককে বিষ খাইয়ে খুনের চেষ্টা

220
না পসন্দ মেয়ের প্রেমিক, বেধড়ক  মারের পর প্রেমিককে বিষ খাইয়ে খুনের চেষ্টা 1
না পসন্দ মেয়ের প্রেমিক, বেধড়ক  মারের পর প্রেমিককে বিষ খাইয়ে খুনের চেষ্টা 2
                  না পসন্দ মেয়ের প্রেমিক, বেধড়ক  মারের পর প্রেমিককে বিষ খাইয়ে খুনের চেষ্টা 3
নিজস্ব সংবাদদাতা: পছন্দ নয় মেয়ের প্রেমিককে তাই প্রেমিকের মুখে বিষ ঢেলে দিয়ে খুনের চেষ্টার  অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। পুলিশ সূত্রে খবর, মেয়ের প্রেমের সম্পর্ক মানতে চায়নি পরিবার। প্রেমিককে সম্পর্ক ভেঙে দেওয়ার কথাও বলে তারা। কিন্তু রাজি হয়নি প্রেমিক। সাফ জানিয়ে দেয় কোনওমতেই সম্পর্ক ভাঙবে না। এরপরেই জোর করে যুবকের মুখে বিষ ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ।

না পসন্দ মেয়ের প্রেমিক, বেধড়ক  মারের পর প্রেমিককে বিষ খাইয়ে খুনের চেষ্টা 4

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এই ঘটনা ঘটেছে ভগবানপুর ১ নং ব্লকের মহম্মদপুরের শিলাখালি গ্রামের ঘটনা।  ইতিমধ্যেই মেয়ের বাড়ির চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয়রা জানিয়েছেন, মেয়ের পরিবার প্রেমের সম্পর্কের কথা জানতে পারে রতন মান্না নামের ওই যুবকের বাড়িতে চড়াও হয়। অভিযোগ, বেধড়ক মারধর করা হয় রতন এবং তাঁর দাদাকে। তারপর বলা হয় ওই যুবক যেন মেয়েটিকে ভুলে যায় এবং সম্পর্ক ভেঙে। কিন্তু রাজি হয়নি যুবক। এরপরেই তার মুখে জোর করে বিষ ঢেলে দেয় মেয়ের পরিবারের কয়েকজন সদস্য। গোটা ঘটনায় মেয়েটির মায়ের ইন্ধন আছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
গোটা ঘটনায় ক্ষুব্ধ গ্রামবাসী। মেয়ের পরিবারের কয়েকজনকে হাতেনাতে পাকড়াও করে মারধর করে তারা। তারপর পুলিশের হাতে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। অভিযুক্তদের শুক্রবার কাঁথি মহকুমা আদালতে পাঠানো হয়েছে। রতন নামের ওই যুবককে তমলুকের এক নার্সিংহোমে ভর্তি করা হয়েছে বলে খবর। চিকিৎসকরা জানিয়েছেন যুবকের অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে পুলিশ।