মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে পারেনি মমতা সরকার, বিজেপি ক্ষমতায় আসলে সুশাসন প্রতিষ্ঠিত হবে:জেপি নাড্ডা

160
মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে পারেনি মমতা সরকার, বিজেপি ক্ষমতায় আসলে সুশাসন প্রতিষ্ঠিত হবে:জেপি নাড্ডা 1

নিউজ ডেস্ক: নারী নির্যাতনের শীর্ষে পশ্চিমবঙ্গ।রাজ্যে একজন মহিলা মুখ্যমন্ত্রী। তিনি নারীদের সুরক্ষা নিশ্চিত করতে পারেন না বলে ক্ষোভ উগড়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে সরিয়ে দিয়ে বিজেপিকে ক্ষমতায় আনার আহ্বান আলিপুরদুয়ারে এসে জানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তিনি এদিন বলেন, ‘এ রাজ্যে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। বাংলায় প্রকৃত পরিবর্তন আনতে হবে।’

এদিন দুপুরে আলিপুরদুয়ার শহরের চৌপথ থেকে নিউটাউন মহাকালধাম মোড় পর্যন্ত রোড শো করেন নাড্ডা। সেই মিছিলে শামিল হন কয়েক হাজার কর্মী-সমর্থক। রোড শো’র জেরে শহরের লাইফ লাইন বিএফ রোড ঘণ্টা দুয়েক কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। তবে মিছিলে যারা হেঁটেছেন, তাঁদের অধিকাংশই গ্রামগঞ্জে থেকে আসা মানুষজন। রাস্তার দুধারের বিল্ডিং থেকে এদিন অনেককে হাত নাড়তে দেখা গিয়েছে। অনেকে সেলফি তুলেছেন, অনেকে আবার জয় শ্রীরাম ধ্বনিতে গলা মিলিয়েছেন। বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো ঘিরে বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে যথেষ্ট উৎসাহ লক্ষ্য করা গিয়েছে। এদিন শহরের প্যারেড গ্রাউন্ডে নামে জেপি নাড্ডার হেলিকপ্টার। এরপর তিনি শহরের চৌপথী এলাকায় বিজেপির রোড শো’তে উপস্থিত হন।

মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে পারেনি মমতা সরকার, বিজেপি ক্ষমতায় আসলে সুশাসন প্রতিষ্ঠিত হবে:জেপি নাড্ডা 2

বলাবাহুল্য, এদিন তার প্রচারে বাড়তি অক্সিজেন পেল জেলা বিজেপি শিবির। এদিন বিজেপিকে আলিপুরদুয়ার জেলায় ৫ টি বিধানসভায় জয়ী করার আর্জী জানান তিনি।