শেষ অবধি শুভেন্দুকে হারিয়ে মমতাই জিতবেন! এখনও আশায় বুক বাঁধছে তৃণমূলের নেতা কর্মীরা

32
শেষ অবধি শুভেন্দুকে হারিয়ে মমতাই জিতবেন! এখনও আশায় বুক বাঁধছে তৃণমূলের নেতা কর্মীরা 1

নিউজ ডেস্ক: বঙ্গে আট দফা নির্বাচনে শুরু থেকেই হাইভল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। ভোটের দিন থেকে এদিন রবিবার গণনার দিনও সকলের নজর আটকে এখানেই। আর থাকবেই না বা কেন; এই কেন্দ্রে লড়াইয়ের ময়দানে নেমেছে স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর বিপরীতে রয়েছেন তাঁরই একসময়ের ছায়াসঙ্গী শুভেন্দু অধিকারী, যিনি গত ডিসেম্বরে অমিতের শাহী সভায় পদ্ম শিবিরে যোগ দেন। এদিন গণনার দিন শুরু থেকেই টানটান উত্তেজনা নন্দীগ্রাম ঘিরে। এখনও পর্যন্ত নন্দীগ্রামে তৃতীয় রাউন্ড গণনা শেষ হয়েছে, যাতে দেখা যাচ্ছে ৮ হাজার ২০৬ ভোটে এগিয়ে রয়েছেন শুভেন্দু অধিকারী।

শেষ অবধি শুভেন্দুকে হারিয়ে মমতাই জিতবেন! এখনও আশায় বুক বাঁধছে তৃণমূলের নেতা কর্মীরা 2

এদিন প্রথম রাউন্ড গণনা শেষে দেখা যায়, ১,৪৯৭ ভোটে নন্দীগ্রামে এগিয়ে থাকেন শুভেন্দু। এরপর দ্বিতীয় রাউন্ডেও ৩,৪৬০ ভোটে এগিয়ে থাকেন শুভেন্দু এবং তৃতীয় দফায় সেই ব্যবধানের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৮ হাজার ২০৬ এ। অর্থাৎ তৃতীয় রাউন্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে এগিয়ে রয়েছেন শুভেন্দু অধিকারী। তবে এটিই চূড়ান্ত ফল নয়। এখনও বাকি ১৪ রাউন্ড গণনা। হাল ছাড়েননি তৃণমূল নেতারা। তাঁদের আশা নন্দীগ্রাম ১ ব্লকে শুভেন্দু অধিকারী এগিয়ে থাকলেও নন্দীগ্রাম ২ ব্লকের রেয়াপাড়াতে ভোট গণনা শুরু হলেই শুভেন্দুকে পেছনে ফেলে এগিয়ে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শেষ অবধি শুভেন্দুকে হারিয়ে মমতাই জিতবেন! এখনও আশায় বুক বাঁধছে তৃণমূলের নেতা কর্মীরা 3

উল্লখ্য, নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধকারী আগেই বলেছিলেন,, “মাননীয়াকে আধ লাখ ভোট হারাতে না পারলে রাজনীতি ছেড়ে দেব।“

প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায় গণনার আগেই দলের প্রার্থী, নেতা ও গণনার এজেন্টদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করার সময় বলেছিলেন, কোনও কেন্দ্রে গণনার সময় প্রথম দিকে তৃণমূল প্রার্থীরা পিছিয়ে থাকলে কেউ গণনা কেন্দ্রে হতাশ হয়ে পড়বেন না। শেষ পর্যন্ত দেখবেন তৃণমূলই জিতবে। নন্দীগ্রামের গণনার ক্ষেত্রে যেন মমতার সেই কথাই মিলে যাচ্ছে বলে মনে করছেন অনেকেই। তবে হাইভোল্টেজ নন্দীগ্রামে শেষ জয়ের হাসি কে হাসে, সেটাই দেখার।

Previous articleশিলিগুড়িতে গুরু-শিষ্যের লড়াইয়ে এগিয়ে শিষ্য শঙ্কর, সংলগ্ন এলাকায় এগিয়ে বিজেপি
Next article১৪৮ দল বদলুর বেশির ভাগই পিছিয়ে! তৎকাল বিজেপি নিয়ে বাংলায় ছত্রখান বিজেপি