গোয়ার সী বিচে নগ্ন হয়ে দৌড়ে পুলিশের কেস খেলেন মিলিন্দ

457
গোয়ার সী বিচে নগ্ন হয়ে দৌড়ে পুলিশের কেস খেলেন মিলিন্দ 1

নিউজ ডেস্ক: অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার হয়েছেন আগেই। এবার জনপ্রিয় মডেল তথা অভিনেতা মিলিন্দ সোমানের বিরুদ্ধে দায়ের হল মামলা। মামলাটি করেছে গোয়া পুলিশ। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে এই মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, এখানকার একটি সৈকতে নগ্ন হয়ে নিজের ছবি পোস্ট করার অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে।

শনিবার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, রাজনৈতিক সংগঠন গোয়া সুরক্ষা মঞ্চ (জিএসএম) দ্বারা বৃহস্পতিবার একটি অভিযোগ দায়ের করা হয়েছে, এর পরে শুক্রবার একটি মামলা দায়ের করা হয়েছে। সোমেন তার ইনস্টাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁর ৫৫ তম জন্মদিন উপলক্ষ্যে তাকে একটি সৈকতে নগ্ন হয়ে ছুটে যেতে দেখা গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম পোস্টে, ছবি তোলার জন্য মিলিন্দ কৃতিত্ব দিয়েছেন তার স্ত্রী অঙ্কিতা কুনারকে।

গোয়ার সী বিচে নগ্ন হয়ে দৌড়ে পুলিশের কেস খেলেন মিলিন্দ 2

পুলিশ সুপার (দক্ষিণ) পঙ্কজ কুমার সিংহ বলেন, “গোয়া সুরক্ষা মঞ্চের অভিযোগে মিলিন্দ সোমেনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ২৯৪ (সার্বজনীন স্থানে অশ্লীল আচরণ করা) এবং তথ্য ও প্রযুক্তি আইনের ধারা ৬৭ অনুযায়ী মামলা দায়ের করা হয়।” জিএসএম তার অভিযোগে দোষারোপ করে বলেছে যে, মডেল তথা অভিনেতা সার্বজনীন স্থানে অশ্লীলতা করেছে। সংগঠনটি আরও বলেছে যে, অভিনেতার এই ছবিটি গোয়াকে সকলের সামনে ভুল ভাবে উপস্থাপন করেছে।

প্রসঙ্গত, পুলিশ দক্ষিণ গোয়ার ক্যানাকোনা শহরের সরকারী সম্পত্তিতে অননুমোদিত প্রবেশ এবং একটি বাঁধে “আপত্তিকর ভিডিও” শ্যুটের জন্য বৃহস্পতিবার অভিনেত্রী-মডেল পুনম পান্ডে এবং তার স্বামীকে গ্রেপ্তার করেছে। এবার কী তবে গ্রেপ্তার হওয়ার পথে মিলিন্দও।