নতুন 5G ফোন লঞ্চ করল Motorola, জেনে নিন এই ফোনের বিশেষত্ব

নতুন 5G ফোন লঞ্চ করল Motorola, জেনে নিন এই ফোনের বিশেষত্ব 1

টেক ডেস্ক: জনপ্রিয় মোবাইল গুলির মধ্যে Motorola অন্যতম নাম। সম্প্রতি এই কোম্পানি Motorola লঞ্চ করে দিয়েছে তাদের নতুন ফোন Moto One 5G Ace। তারা এই ফোনটি লঞ্চ করেছে আমেরিকাতে। এই ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১০ ওএস এর ওপরে। এছাড়া এই স্মার্টফোনে কোম্পানি তরফ থেকে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর। চলুন জেনে নেওয়া যাক ফোনটির দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত।

স্পেসিফিকেশন
Moto One 5G Ace- তে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চির একটি ফুল HD+ ডিসপ্লে। প্রসেসর হিসেবে ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৫০জি এর চিপসেট। সেখানেই এই ফোনে দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ।

নতুন 5G ফোন লঞ্চ করল Motorola, জেনে নিন এই ফোনের বিশেষত্ব 2

এইবার আসা যাক ফোনটির ক্যামেরা। এই ফোনে কোম্পানি তরফ থেকে দেওয়া হয়েছে ৪৮ mp- এর ট্রিপল ক্যামেরা সেট আপ। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ mp এর ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার প্রদানের জন্য রয়েছে ৫,০০০ mAh এর ব্যাটারি, সাথে রয়েছে ১৫W- এর ফাস্ট চার্জিং সাপোর্ট।

 

Moto One 5G Ace দাম
Moto One 5G Ace কে কেবল একটি বিকল্পের সাথে বাজারে লঞ্চ করেছে কোম্পানি। সেটিতে দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ, যার দাম কোম্পানি রেখেছে ৩৯৯.৯৯ ডলার অর্থাৎ প্রায় ২৯,৫০০ টাকার সমান। এই ফোনটির বিক্রি শুরু হবে ১৩ ই জানুয়ারি থেকে। তবে ভারতে এই ফোন কবে লঞ্চ হবে, সেই সম্পর্কে কিছুই জানায়নি কোম্পানি।