হলদিয়ায় প্রধানমন্ত্রীর সরকারি অনুষ্ঠানে যাচ্ছেন না সাংসদ তথা অভিনেতা দেব,সৌমিত্র খাঁ-কে করলেন রিটুইট

793
হলদিয়ায় প্রধানমন্ত্রীর সরকারি অনুষ্ঠানে যাচ্ছেন না সাংসদ তথা অভিনেতা দেব,সৌমিত্র খাঁ-কে করলেন রিটুইট 1

নিউজ ডেস্ক: টুইট রিটুইটে সরগরম সোশ্যাল মিডিয়া।হলদিয়ায় আয়োজিত হতে চলা প্রধানমন্ত্রীর সরকারি অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন মুখ্যমন্ত্রী সহ তৃণমুল সাংসদরা।বুধবার এক সংবাদমাধ্যমের খবর শেয়ার করে দেবকে ট্যাগ করে সৌমিত্র খাঁ লেখেন, “হলদিয়ায় মোদির সাথে একই মঞ্চে থাকবেন দেব আর শিশির অধিকারী! শোরগোল রাজ্য রাজনীতিতে।”হলদিয়ায় প্রধানমন্ত্রীর সরকারি অনুষ্ঠানে যাচ্ছেন না সাংসদ তথা অভিনেতা দেব,সৌমিত্র খাঁ-কে করলেন রিটুইট 2

রিটুইট করে সাংসদ অভিনেতা দেব লেখেন, “প্রিয় সৌমিত্র, আমি এখনও তোমার কাজের ক্ষমতা ও সাফল্য নিয়ে গর্বিত। কিন্তু এই অনুষ্ঠানে আমি যোগ দিতে পারছি না, আর তাঁর জন্য আমি সত্যিই ক্ষমাপ্রার্থী। তবে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত। আমার রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তুমি সবসময় আমার ভালবাসা ও সম্মানের পাত্র থাকবে। যখন আমরা একই দলের সদস্য ছিলাম, সেই সময় একসঙ্গে কাটানো মুহূর্তগুলো আমার মনে সবসময় থেকে যাবে। এই অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা তো রইলই, তোমার ও তোমার দলের জন্যও আমার শুভেচ্ছা রইল। ভাল থেকো।”

হলদিয়ায় প্রধানমন্ত্রীর সরকারি অনুষ্ঠানে যাচ্ছেন না সাংসদ তথা অভিনেতা দেব,সৌমিত্র খাঁ-কে করলেন রিটুইট 3

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বাবা তথা কাঁথির সাংসদ শিশির অধিকারী। ঘাটালের তৃণমূল সাংসদ হিসেবে দেবকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। আমন্ত্রণপত্র প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল বঙ্গ রাজনীতিতে। দেব কি এই অনুষ্ঠানে যোগ দেবেন? এই প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। বুধবার টুইটারে নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন দেব।

Previous articleরেঞ্জ অফিসার থেকে ফুলবাবু হয়ে উঠার আরেক নাম পাপন মহন্ত
Next articleবিয়ের ১৫ দিনের মাথায় অধ্যাপকের অস্বাবাভিক মৃত্যু কেশপুরে! গ্রেপ্তার নববধূ ও শ্বশুর